কলকাতার দর্শনা শাকিব খানের ‘অন্তরাত্মা’য়

43

ছবিটির নাম ‘অন্তরাত্মা’।নতুন বছরে আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান।  এখানে ভিনদেশি একজন নায়িকার সঙ্গে জুটি বাঁধবেন বাংলাদেশি কিং খান। তিনি হলেন ওপার বাংলার দর্শনা বনিক। শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করতে যাচ্ছেন কলকাতার এই সুন্দরী।

‘অন্তরাত্মা’ পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন। প্রযোজনা করবেন তরঙ্গ এন্টারটেইনমেন্টের মালিক সোহানী হোসেন। এই ছবির গল্পও লিখেছেন প্রযোজক সোহানী। তিনি এর আগে শাকিব খানের সত্তা ছবিটিরও প্রযোজক ছিলেন এবং গল্পও লিখেছিলেন। এবার আরও একবার একই ভূমিকায় তিনি।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘অন্তরাত্মা’ ছবিতে অভিনয়ের ব্যাপারে চুক্তি সই করেন শাকিব খান। এই ছবি দিয়েই নতুন বছরে সিনেমার শুটিংয়ে নামতে চলেছেন তিনি। শুটিং শুরু হওয়ার কথা ১ মার্চ থেকে। শাকিব জানান, এই ছবিটি আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে। আপাতত তিনি শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন।

প্রযোজকের প্রশংসা করে ঢালিউড কিং বলেন, ‘সোহানী ম্যাডাম যেমন ভালো একজন মানুষ, তেমন ভালো একজন প্রযোজক। তার গল্পে অন্যরকম একটা ব্যাপার রয়েছে। তার নতুন এই সিনেমায় গল্প এতো ভালো যে, আমার মনের মধ্যে একেবারে গেঁথে গেছে। তাই গল্পটি শোনার পরই সিনেমাটি করার সিদ্ধান্ত নিয়ে ফেলি।’

নির্মাতা ওয়াজেদ আলী সুমন বলেন, ‘মার্চের শুরুতে পাবনা থেকে শুটিং শুরু হবে। টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হবে। শাকিব খান ছবির গল্প খুব পছন্দ করেছেন। নায়িকা দর্শনা বনিককেও চূড়ান্ত করা হয়েছে। সিনেমাটি আসন্ন ঈদকে টার্গেট করে নির্মাণ করতে যাচ্ছি। সবকিছু ঠিক থাকলে রোজার ঈদে মুক্তি পাবে ‘অন্তরাত্মা’।

প্রসঙ্গত, ‘অন্তরাত্মা’ ছাড়াও পরিচালক ওয়াজেদ আলী সুমনের নির্দেশনায় চলতি বছরে ‘শ্যাডো’ নামে একটি ছবিতেও অভিনয়ের কথা রয়েছে শাকিব খানের। এছাড়া সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন চলচ্চিত্র পরিচালক তপু খানের ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামে একটি ছবিতেও। সেখানে কিং খানের নায়িকা আলোচিত শবনম বুবলী।

পাশাপাশি, মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খান অভিনীত ‘আগুন’ নামে একটি ছবি। নানা জটিলতায় যেটির কাজ দীর্ঘদিন আটকে ছিল। সম্প্রতি এই ছবির কাজ শেষ হয়েছে। এটির পরিচালক বদিউল আলম খোকন। প্রযোজনায় রয়েছে দেশ বাংলা মাল্টিমিডিয়া। এখানে শাকিব খানের নায়িকা নবাগত জাহারা মিতু। ‘আগুন’ দিয়েই তার অভিষেক হচ্ছে।