Home / মিডিয়া / কাপাসিয়ায় চাল চুরি, সাংবাদিকের ওপর হামলা

কাপাসিয়ায় চাল চুরি, সাংবাদিকের ওপর হামলা

খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে চাল ওজনে কম দেয়ার প্রতিবাদ করায় আনন্দ টিভির সাংবাদিক খোরশেদ আলম খানের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে গাজীপুরের কাপাসিয়া উপজেলায় । এ ঘটনায় কাপাসিয়া থানা পুলিশ ওএমএস ডিলার মাসুদ সরকারসহ চারজনকে গ্রেপ্তার করে কোর্টে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ভাকোয়াদীর তমিজ উদ্দিন মার্কেটে এ ঘটনা ঘটে। বুধবার দুপুরে গ্রেপ্তার চারজনকে গাজীপুর কোর্টে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন উপজেলার বড়পুশিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ডিলার মাসুদ সরকার (৩৭), খোদাদিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে আল-আমিন আহমেদ হৃদয় (২৪), ভাকোয়াদী গ্রামের জাহিদ সিকদারের ছেলে মাসুদ সিকদার (২৩), একই গ্রামের নিরঞ্জন দাসের ছেলে সাগর দাস (২০)।

খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে চালের বস্তায় ৩০ কেজি চাল থাকলেও গড়ে ২৭/২৮ কেজি করে মানুষকে দেয়া হচ্ছে। অথচ ক্রেতাদের নিকট থেকে ৩০ কেজির টাকা আদায় করা হচ্ছে। আনন্দ টিভির গাজীপুরের প্রতিনিধি খোরশেদ আলম খান ঘটনাস্থলে কিছু ছবি ক্যামেরাবন্দি করেন এবং বস্তা কেটে বা ফুটো করে দুই-তিন কেজি চাল রেখে দেয়ার অভিযোগ নিয়ে সোমবার তার ফেসবুকে তিনি পোস্ট দেন। এতে ক্ষিপ্ত হয়ে ডিলার মাসুদ সরকার তার দলবল নিয়ে গত মঙ্গলবার পূর্বপরিকল্পিতভাবে ওই সাংবাদিকের উপর হামলা চালায়।

হামলাকারীরা খোরশেদের সঙ্গে থাকা ল্যাপটপ, ভিডিও ক্যামেরা ও একটি মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়। জীবন বাঁচাতে সাংবাদিক খোরশেদ আলম পাশের স্থানীয় ছোলাইমান হাজীর বাড়িতে আশ্রয় নেয়।

খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ সাংবাদিককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় সাংবাদিক খোরশেদ আলম ডিলারসহ চারজনকে আসামি করে কাপাসিয়া থানায় মামালা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: