কেন্দ্রীয় নেতৃত্বকে নিশানা শ্রাবন্তী, পায়েলকে নিয়ে প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়ের কুরুচিকর টুইট

45

একঝাঁক নটি-নর্তকীকে ভোটে টিকিট দেওয়ার খেসারত বিজেপি দিচ্ছে। আমি কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ, অরবিন্দ মেনন, দিলীপ ঘোষদের কাছ থেকে কৈফিয়ত চাইছি যে এই পলিটিকাল স্টুপিডদের টিকিট কেন দেওয়া হয়েছিল? এখানেই থেমে থাকেননি মেঘালয় ও ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল।

হোলির দিন দুই সেলিব্রিটি পায়েল সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর তৃণমূল নেতা মদন মিত্রর সঙ্গে গঙ্গাবক্ষে জলবিহার সম্পর্কে বলেন টাকার বিনিময়ে এঁরা বিজেপির ইজ্জত বেচে দিয়েছেন তৃণমূলের প্লেবয় নেতার সঙ্গে নৌ বিহার করে। তথাগত বাবু এই ঘটনার জন্যে বিজেপি নেতৃত্বকে দায়ী করেছেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই টুইট সম্পর্কে বলেন, তথাগত দা  বিজেপির এক দায়িত্বশীল নেতা। ওঁর মুখে এইরকম কুরুচিকর কথা মানায় না। উনি প্রমান করুন আমরা টাকা নিয়ে নৌ বিহারে গিয়েছিলাম। মদন মিত্র বলেন, বাংলায় দাঁড়িয়ে তথাগত বাবু মহিলাদের নটি নর্তকী বলে সম্বোধন করেন কি ভাবে?  হাঁ, ওরা আমার সঙ্গে হোলি খেলেছে।

নটি নর্তকীরা আমাকে ঘিরে নেচেছে। আমাকে উনি প্লে বয় বলেছেন। হাঁ, আমি পলিটিকাল প্লে বয়, তাই কামারহাটিতে বিজেপিকে হারিয়েছি ৩৫ হাজার ভোটে। আবার হোলি হবে, আবার ওরা নাচবে…  লাভলি !