খালেদার শোক বজ্রপাতে প্রাণহানির ঘটনায়

9

বৃহস্পতিবার বজ্রপাতে সারাদেশে প্রাণহানির ঘটনায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শোক প্রকাশ করেছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে গণমাধ্যমে পাঠানো শোকবার্তায় খালেদা জিয়া নিহতদের 4a515fbe-ee88-45d3-8065-2f471d73b584_cx0_cy7_cw99_mw1024_s_n_r1_7996-351x185পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তাদের রুহের মাগফিরাত কামনা করেন।

শোকবার্তায় উল্লেখ করা হয়েছে, বজ্রপাতে ঢাকাসহ সারাদেশে ৩৫ জন মানুষের প্রাণহানি হয়েছে। এসব প্রাণহানির ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন।

বিএনপি চেয়ারপারসন বলেন, ‘দেশব্যাপী বজ্রপাতে ৩৫ জন মানুষের প্রাণহানিতে তাদের স্বজনদের মতো আমিও গভীরভাবে ব্যথিত ও শোকাভিভূত। ষড়ঋতুর এই দেশে প্রবল বন্যা, ঘূর্ণিঝড় ও বজ্রপাতসহ নানা বড় বড় প্রাকৃতিক দূর্যোগ এ দেশের মানুষ চরম ধৈর্য ও সাহসিকতার সঙ্গে মোকাবেলা করে থাকে।’

তিনি আরও বলেন, ‘আজ (বৃহস্পতিবার) সারাদেশে বজ্রপাতে দেশের ৩৫ জন মানুষ প্রাণ হারিয়েছে। এই ৩৫ জন মানুষের অকাল মৃত্যুতে শোক জানানোর ভাষা নেই। আমি বজ্রপাতে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।’

অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সারাদেশে বজ্রপাতে মানুষের প্রাণহানিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন।