Home / রাজনীতি / খুবই ক্রিটিক্যাল আজ ও কাল নাসিমের জন্য

খুবই ক্রিটিক্যাল আজ ও কাল নাসিমের জন্য

আজ ও কাল এ দুদিন খুবই ক্রিটিক্যাল বলে জানিয়েছেন তার ছেলে তানভীর শাকিল জয় করোনাভাইরাসে আক্রান্ত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের জন্য । তানভীর আরও জানান, নাসিমের মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়েছিলো। এখন তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছে।

শনিবার দুপুরে নাসিমের সর্বশেষ এ অবস্থা জানান তানভীর।

তিনি বলেন, এ দুদিন তার (নাসিম) জন্য খুবই ক্রিটিক্যাল। এখন শারীরিক যে অবস্থা আছে, এভাবে থাকলে তিনি রিকভারি করতে পারবেন।

এর আগে, গত সোমবার শ্বাসকষ্ট নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তির পর করোনাভাইরাস পজিটিভ আসে মোহাম্মদ নাসিমের। পরে গতকাল শুক্রবার ভোরে তিনি ব্রেন স্ট্রোক করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জন বিভাগের প্রধান প্রফেসর ডা. রাজিউল হকের নেতৃত্বে অপারেশন হয়।

তানভীর বলেন, আব্বার প্রচুর রক্তক্ষরণ হয়েছিলো। আজকে ও আগামীকাল এই দুইটা দিন ওনার জন্য খুবই ভার্নারেবল। আব্বাকে ওরা ভেন্টিলেটর সার্পোট দিয়ে রাখছে। তবে আব্বার ভেন্টিলেটরের দরকার নাই। যেহেতু ওনার এত বড় একটা অপারেশন হয়েছে তাই উনি যেন সম্পূর্ণ অচেতন থাকেন এ জন্য ভেন্টিলেটরে রাখা হয়েছে।

তিনি বলেন, এখন মূল বিষয় হলো আব্বার ব্লাড প্রেসার আর হার্টরেট যেন নরমাল থাকে এই জন্য তারা চেষ্টা করে যাচ্ছেন। এভাবে যদি আর দুইদিন কেটে যায় তারপরে হয়তো আব্বা রিকভারি করতে পারবে। সবার কাছে একটু দোয়া চাই। দেশবাসীর কাছে আব্বার জন্য দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: