Home / খবর / গণমাধ্যমকর্মীরা এখনই মাঠে যেতে পারবেন না

গণমাধ্যমকর্মীরা এখনই মাঠে যেতে পারবেন না

আবারও আসছে জোন ভিত্তিক লক-ডাউনের ঘোষণা। করোনায় বিপর্যস্ত গোটা দেশ। তবে বাংলাদেশ ক্রিকেটের সব কার্যক্রম বন্ধ হয়ে আছে তিন মাস ধরে।

এই সময়ে ক্রিকেটাররা বাসায় থেকে যতটা পারছেন কাজ করছেন ফিটনেস নিয়ে। যত যা-ই করা হোক, বাসায় তো আর ব্যাটিং-বোলিং সম্ভব না।

গত কিছুদিন আগে দলের সিনিয়র ক্রিকেটাররা বোর্ডের কাছে অনুমতি চেয়েছিল একক অনুশীলনের। সেসময় ‘না’ করলেও এবার অনুমতি দিয়েছে একক অনুশীলনের।

আশা করা যাচ্ছে খুব দ্রুতই স্বাস্থ্যবিধি মেনে অনুশীলনে ফিরবে টাইগাররা তবে সংবাদ সংগ্রহের জন্য এখনই মাঠে প্রবেশের অনুমতি পাবেন না গণমাধ্যম-কর্মীরা। এমনটাই জানিয়েছেন ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী।

‘এখনই অনুমতি দেয়া হচ্ছে না গণমাধ্যম কর্মীদের। সবদিক বিবেচনা করে এটা ভালোর জন্যই করা হচ্ছে। আমরা চাই না সবাই একসাথে এসে এখানে ভিড় করুক, এটা সকলের জন্যই অনিরাপদ হয়ে যাবে।’

তবে সংবাদ যেন মিস না হয়ে যায় সেই ব্যবস্থার কথা জানিয়ে জালাল ইউনুস বলেন, তবে আপনারা যাতে কিছু মিস না করেন এই ব্যবস্থাও করা হবে।

এর আগে একক অনুশীলনের ব্যপারে ক্রিকেট অপারেশন্স বিভাগের প্রধান আকরাম খান জানান, আপাতত জাতীয় দলের ক্রিকেটারদের ক্ষেত্রে এই সুবিধা দেয়া হচ্ছে। সেক্ষেত্রে একজন খেলোয়াড়ের সঙ্গে একজন সহকারী থাকবে। যতটা সাবধান থেকে অনুশীলন করা যায় সেদিকে খেয়াল রাখবে বোর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: