গাড়িচাপায় প্রাণ গেল নারীর ব্যাগ ধরে টান

329

ছিনতাইকারীর কবলে পড়ে রিকশা থেকে পড়ে সাত মাসের শিশুর মৃত্যুর রেশ কাটতে কাটতেই এবার ছিনতাইকারীর গাড়িচাপায় বেসরকারি মেডিকেলের এক নার্সের মৃত্যু হয়েছে রাজধানীর দয়াগঞ্জে । শুক্রবার ভোরে রাজধানীর ধানমন্ডি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম হেলেনা বেগম। তার গ্রামের বাড়ি বরিশালে। তার স্বামীর নাম মনিরুল ইসলাম। তিনি ধানমন্ডির আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালের নার্স হিসেবে কর্মরত ছিলেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের স্বামী মনিরুল ইসলাম বলেন, ভোর সাড়ে চারটার দিকে তারা বরিশাল থেকে লঞ্চে এসে সদরঘাটে নামেন। পরে সাত নম্বরের একটি বাসযোগে ধানমন্ডি চার নম্বরে নেমে হেটে বাসায় যাচ্ছিলেন। তখন হেলেনার কাঁধে একটি ভ্যানিটি ব্যাগ ছিল।

ওই সময়ে একটি সাদা রংয়ের প্রাইভেটকারে আসা চার থেকে পাঁচজন ছিনতাইকারী চলন্ত গাড়ি থেকে হেলেনা ভ্যানিটি ব্যাগ ধরে টান দেয়। এতে সে ছিটকে ওই প্রাইভেটকারের নিচে পড়ে যায়। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলেনাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধানমন্ডি থানার উপপরিদর্শক নয়ন চক্রবর্তী বলেন, নিহত হেলেনা বেগমের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।