গিলিয়ানের জীবন ১৪৮ মিলিয়ন পাউন্ডের লটারি জয় যেভাবে পাল্টে দিয়েছে

84

গিলিয়ান বেফোর্ডের একরাতেই জীবন বদলে যায় ।লটারি জয়ী  ২০১২ সালে তিনি তার তৎকালীন জীবনসঙ্গী আদ্রিয়ান বেফোর্ডের সঙ্গে ১৪৮ মিলিয়ন পাউন্ড জিতেছিলেন। গত কয়েক বছরে এই অর্থ তিনি ব্যয় করেছেন নিজের জীবন নতুন করে সাজাতে। সময় কাটিয়েছেন জাঁকজমকের সঙ্গে। শুরু করেছেন নতুন ব্যবসা। ৪৮ বছর বয়সে এসে জন্ম দিয়েছেন একটি শিশুও। তার জীবনের এই বিশাল পরিবর্তন নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে দ্য সান।

এতে জানানো হয়েছে, গিলিয়ান তার পাওয়া ওই বিশাল অর্থ দিয়ে কিনেছেন অনেকগুলো গাড়ি।

এরমধ্যে আছে অডি থেকে শুরু করে বেন্টলে বেন্টায়গাও। এগুলোর কোনো কোনো একটি গাড়ির দাম ১ লাখ ৫০ হাজার পাউন্ডও। ২০১২ সাল থেকেই তিনি একের পর এক সুপারকার কিনে চলেছেন। তার রয়েছে অন্তত ১০টি অত্যন্ত দামি গাড়ি।
২০১৭ সালে তিনি তার সাবেক সঙ্গী আদ্রিয়ানের জন্য ৬ লাখ ২৫ হাজার পাউন্ড দিয়ে নিউপোর্টে একটি বাড়ি কিনেছিলেন। তবে পরে তিনি তা আবার বিক্রিও করে দেন। এরপরই তিনি ক্রয় করেন ১.২ মিলিয়ন পাউন্ডের একটি ভিক্টোরিয়ান ম্যানশন। এটি একটি ৬ বেডরুমের বিশাল এক প্রাসাদ। এতে আছে তিনটি রিসিপশন রুম, একটি গ্রিনহাউজ ও তিনটি গ্যারাজ।

লটারি জয়ের পূর্বে গিলিয়ান কাজ করতেন ক্যাম্ব্রিজের একটি হাসপাতালে স্বাস্থ্যকর্মী হিসেবে। তবে তার আর আদ্রিয়ানের বিয়ে ভেঙ্গে যায় ৯ বছরের মাথায়ই। তারা দুজনই অর্থ সমান ভাগে ভাগ করে নেন। এরপরই নতুন করে ব্যবসা শুরু করেন গিলিয়ান। ছেড়ে দেন নিজের পূর্বের পেশা। এখন তিনি প্রপার্টি ব্যাবসায় রয়েছেন। তার এখন সুগার এন্ড ¯পাইসি নামের একটি ক্যাফেও আছে। যদিও এটি প্রায় ১ লাখ ২৯ হাজার পাউন্ড মুনাফা হারিয়েছে।