Home / অন্যান্য / অপরাধ / গ্রেপ্তার মা-তিন সন্তানকে হত্যায় মূলহোতা

গ্রেপ্তার মা-তিন সন্তানকে হত্যায় মূলহোতা

পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগ্রেশন গাজীপুরে মা ও তিন সন্তানকে গলাকেটে হত্যার মূলহোতাকে গ্রেপ্তার করেছে । জেলার শ্রীপুর উপজেলার জৈনাবাজার আবদার এলাকা থেকে শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগ্রেশনের পরিদর্শক হাফিজুর রহমান।

গ্রেপ্তার পারভেজ (২০) আবদার গ্রামের কাজিম উদ্দিনের ছেলে। পারভেজ ছাড়াও ওই হত্যায় আরও বেশ কয়েকজন অংশ নিয়েছিল।

পরিদর্শক হাফিজুর রহমান, জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করে। পরে তাকে নিয়ে অভিযানে বের হয় পিবিআই। এসময় পারভেজের ঘর থেকে তার দেখানো মতো রক্তমাখা কাপড় ও মাটির নিচে চাপা দেয়া একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এসময় একটি পায়জামার ভেতর থেকে তিনটি গলার চেন, ফাতেমার কানের দুলসহ কিছু স্বর্ণলঙ্কার উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, গাজীপুরের শ্রীপুরে একটি দোতলা বাসার দ্বিতীয় তলা থেকে এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও তাদের তিন সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মালয়েশিয়া প্রবাসী কাজলের স্ত্রী ফাতেমা, তাদের দুই মেয়ে নুরা, হাওয়ারিম এবং প্রতিবন্ধী ছেলে ফাদিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো বুধবার রাতে তারা সবাই বাড়ির দোতলায় নিজ ঘরে ঘুমাতে যান। বৃহস্পতিবার সকাল গড়িয়ে দুপুর হলেও তারা কেউ ঘর থেকে বের না হওয়ায় নিহতের স্বজনরা মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পান। পরে শ্রীপুর থানায় জানালে পুলিশ এসে লাশগুলো উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: