ব্রেকিং নিউজ
Home / অন্যান্য / অপরাধ / গ্রেফতার প্রতারক চক্রের মহিলা সদস্য রাঙ্গুনিয়ায়

গ্রেফতার প্রতারক চক্রের মহিলা সদস্য রাঙ্গুনিয়ায়

07রাঙ্গুনিয়ায় নকল স্বর্ণের বার দেখিয়ে প্রতারণা করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে প্রতারক চক্রের এক মহিলা সদস্য। গতকাল শনিবার (১৬ এপ্রিল) বিকেলে উপজেলার পোমরা ইউনিয়নের শান্তির হাট বাজারে এ চক্রের দুই পুরুষ সদস্য পালিয়ে গেলেও হোসনে আরা বেগম (৩০) নামে এক মহিলা সদস্যকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গতকাল শনিবার দুপুরে চট্টগ্রামকাপ্তাই সড়কের রাস্তার মাথা এলাকা থেকে প্রতারক চক্রের তিন সদস্য একটি সিএনজি চালিত অটো রিক্সা (চট্টগ্রামথ ২৮৭৩) করে রাঙ্গুনিয়ার উদ্দেশ্যে যাত্রা করে। চালকের দুই পাশে বসে এ চক্রের দুই পুরুষ সদস্য ও গাড়ির পিছনে বসে এক মহিলা সদস্য। পথিমধ্যে অটো রিক্সার পিছনে দুই মহিলা যাত্রী উঠলে দুইজনকে প্রতারক চক্রের মহিলা সদস্য হোসনে আরা তাদের সঙ্গে ভাব জমিয়ে ফেলে। পরে তাদেরকে একটি নকল স্বর্ণের বার দেখিয়ে পোমরা শান্তির হাটে এ স্বর্ণের বার তাদের কাছে অলংকার তৈরির জন্য বিক্রি করবে বলে গাড়ি থেকে নামায়। নকল স্বর্ণের বারটি তাদের দুইজনকে দিয়ে ঐ দুই মহিলা যাত্রীর কানের দুুল ও একটি স্বর্ণের চেইন কৌশলে নিয়ে নেয়। পরে ঐ দুই যাত্রী প্রতারক চক্রের কৌশল বুঝতে পেরে এলাকার লোকজনকে জানায়। স্থানীয় লোকজন চক্রের মহিলা সদস্যকে আটক করলে অন্য দুই সদস্য স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে মহিলা সদস্যকে আটক করে পুলিশ। প্রতারক চক্রের খপ্পড়ে পড়া রাঙ্গুনিয়া পৌরসভার নোয়াগাঁও এলাকার জান্নাতুল ফেরদৌস (৩৩) নামে এক যাত্রীর কাছ থেকে ১ ভরি ওজনের স্বর্ণের চেইন, ১ জোড়া কানের দুল, পোমরা গিরিজ ফকির এলাকার রেনু বেগম (৩৫)-এর কাছ থেকে ৪ আনা ওজনের কানফুল নিয়ে নেয় প্রতারক চক্রটি।

আটককৃত হোসনে আরা নিজেকে গার্মেন্টস কর্মী পরিচয় দিয়ে বলেন, তার বাড়ি রাঙ্গুনিয়ার কোদালা বড়খোলা পাড়া গ্রামে। সে নিজেকে নির্দোষ দাবি করে।

রাঙ্গুনিয়া থানার এস. আই মো. আবদুর রশিদ জানান, আটকৃকত মহিলা নিজেকে গার্মেন্টস কর্মী পরিচয় দিলেও সে প্রতারক চক্রের সদস্য। পুলিশ যাওয়ার আগেই ঘটনাস্থল থেকে অন্য দুই পুরুষ সদস্য পালিয়ে গেছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অন্যদের গ্রেফতার করতে আটককৃত মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

– See more at: http://www.dainikazadi.org/details2.php?news_id=1739&table=april2016&date=2016-04-17&page_id=4&view=0&instant_status=#sthash.9bp4lOYR.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: