Home / অন্যান্য / অপরাধ / চাঁদাবাজির অভিযোগে এসআই প্রত্যাহার নোয়াখালীতে

চাঁদাবাজির অভিযোগে এসআই প্রত্যাহার নোয়াখালীতে

নোয়াখালীর সোনাইমুড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ফারুক হোসাইনকে প্রত্যাহার করা হয়েছে বিভিন্ন অনিয়ম ও সাধারণ মানুষকে হয়রানির অভিযোগে । প্রত্যাহারের পর তাকে চট্টগ্রাম রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

সোমবার রাতে নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়।

সোনাইমুড়ী থানায় কর্মরত এসআই ফারুক হোসাইনের বিরুদ্ধে বিভিন্ন প্রবাসীর বাড়িতে গভীর রাতে হানা দিয়ে ঘর তল্লাশির নামে ঘরে ইয়াবা রেখে মাদক ব্যবসায়ী বলে টাকা আদায়, বিভিন্ন লোকজনকে ধরে থানায় এনে ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায়সহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

প্রত্যাহারকৃত এসআই ফারুক হোসেন বলেন, বদলির আদেশের খবরটি শুনেছি। তবে এ সংক্রান্ত কোনো কাগজ আমি পাইনি। তার দাবি, চাষীরহাট ইউনিয়ন এলাকার আওয়ামী লীগ নেতা ঢাকার ব্যবসায়ী জসিম উদ্দিন আরমান বিভিন্ন সময় তার কাছে খুনের মামলা, মারামারিসহ বিভিন্ন মামলার আসামিদের না ধরার জন্য অনৈতিক তদবির করতেন। তিনি তার অনৈতিক তদবির রক্ষা না করায় তার বিরুদ্ধে বিভিন্ন লোক দিয়ে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের বরাবর লিখিত অভিযোগ দাখিল করিয়েছেন।

আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন আরমান তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, ফারুক হোসেন একজন ঘুষখোর দুর্নীতিবাজ পুলিশ। তিনি সোনামুড়ী উপজেলার বিভিন্ন মানুষকে ভয়ভীতি দেখিয়ে টাকা আদায় করতেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন জানান, ফারুক হোসেনের বদলির আদেশ তিনি হাতে পেয়েছেন। তাকে চট্টগ্রাম রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: