Home / অন্যান্য / অপরাধ / চাঁদার জন্য পরিবহন মালিককে যুবলীগ নেতার বোনের হুমকি

চাঁদার জন্য পরিবহন মালিককে যুবলীগ নেতার বোনের হুমকি

index_127889_113338
ঢাকা ১৬ মে : খুকি আক্তারের বিরুদ্ধে মোটা অংকের চাঁদা না পেয়ে সাভারে এক পরিবহন মালিক ও চার শ্রমিককে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসীম পাভেলের বোন খুকি আক্তারের বিরুদ্ধে।

সোমবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের রেডিওকলোনি বাসস্ট্যান্ড লাব্বাইক প্লাস বাস কাউন্টারে এঘটনা ঘটে।

খুকির বাড়ি সাভার পৌর এলাকার ইমানন্দিপুর এলাকায় বলে জানা গেছে।

পরিবহন শ্রমিকরা জানায়, সাভার থেকে লাব্বাইক প্লাস ট্রান্সপোর্ট লিমিটেডের প্রায় পঞ্চাশটি গাড়ি সাভার থেকে নারায়ণগঞ্জ সাইবোর্ড এলাকায় যাতায়াতর করে। সাভার থেকে লাব্বাইক বাস চলাচল করলে প্রত্যেকটি গাড়ি থেকে বিশ টাকা করে চাঁদা দাবি করে আসছিলো খুকি আক্তার। পরে লাব্বাইক কর্তৃপক্ষ চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে আজ সকালে খুকি ও তার লোকজন রেডিওকলোনি এলাকায় লাব্বাইক কাউন্টারে গিয়ে কাউন্টার মাস্টার সাইদুলের কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করেন। এসময় কাউন্টার মাস্টার চাঁদার টাকা না দেয়ায় খুকি কাউন্টার থেকে গাড়ি চলাচলে বাধা দেয়।

খবর পেয়ে লাব্বাইক প্লাস ট্রান্সপোর্টের মালিক হাবিব ও হাসান ঘটনা স্থলে আসলে খুকি তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তাদেরকে হত্যার হুমকি দেন ও কাউন্টার থেকে মাস্টারকে তুলে দিয়ে আলামিন নামের এক যুবককে বসিয়ে প্রত্যেক গাড়ি থেকে বিশ টাকা করে চাঁদা তোলার নিদ্দের্শ দিয়ে চলে যায়।

এঘটনায় লাব্বাইক গাড়ির মালিকরা খুকির বিরুদ্ধে সাভার মডেল থানায় চাঁদাবাজির অভিযোগ দায়ের করেন।

এর আগেও সাভার বাজার বাসস্ট্যান্ড রানা প্লাজার সামনে থেকে কয়েকটি গাড়ি থেকে প্রভাব খাটিয়ে চাঁদা তোলার অভিযোগে খুকিকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। পরে তিনি থানা থেকে ছাড়া পেয়ে আবারও চাঁদাবাজি শুরু করেন। এদিকে আজ কালের মধ্যে ওই নারী চাঁদাবাজকে পুলিশ গ্রেপ্তার না করলে সাভারে পরিবহন ধর্মঘটের ঢাক দিয়েছেন পরিবহন শ্রমিকরা।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, এ বিষয়ে নারী চাঁদাবাজ খুকির বিরুদ্ধে বাস মালিকরা থানায় অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

(

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: