Home / অন্যান্য / অপরাধ / চালক গ্রেপ্তার কাশিমপুরে প্রাইভেট কারে পার্লার কর্মীকে ধর্ষণ

চালক গ্রেপ্তার কাশিমপুরে প্রাইভেট কারে পার্লার কর্মীকে ধর্ষণ

প্রাইভেট কারে তুলে এক পার্লার কর্মীকে (২৫) ধর্ষণ করার অভিযোগ উঠেছে গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরে । এ ঘটনায় অভিযুক্ত প্রাইভেটকার চালক পিন্টু মিয়া (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। পিন্টু মিয়া গাজীপুরের কালিয়াকৈরের নাওলা গ্রামের আব্দুল বারেকের ছেলে ।
ভুক্তভোগীর স্বজনরা জানায়, ওই পার্লার কর্মী কালিয়াকৈর রেন্ট-এ-কার প্রাইভেটার নিয়ে বিভিন্ন স্থানে যাতায়াতের সুবাদে ধর্ষণের শিকার হওয়া ওই নারীর সঙ্গে আগেই পরিচয় হয় পিন্টু মিয়ার সাথে। বুধবার সন্ধ্যায় ওই পার্লার কর্মী তার ৮ বছরের ছেলেকে পিন্টু মিয়ার প্রাইভেকার নিয়ে ঘুরতে বের হয়। নবীনগর ঘুরে রাতে কালিয়াকৈর ফেরার পথে চন্দ্রা-নবীনগর সড়কে জিরানী এলাকায় পৌঁছলে কৌশলে ওই নারীর সঙ্গে থাকা তার ছেলেকে একটি দোকানে নামিয়ে রাখে। পরে ওই পার্লারকর্মীকে একটি নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে । এ সময় তার চিৎকারে পথচারীরা এগিয়ে এলে প্রাইভেটকার নিয়ে পিন্টু দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার ওই নারী কাশিমপুর থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করলে বিকেলে অভিযুক্ত পিন্টুকে গ্রেপ্তার করে পুলিশ । গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জিএমপি’র ডিসি (ডিবি) মো. জাকির হাসান জানান, অভিযুক্ত গাড়িচালক পিন্টু মিয়াকে গ্রেফতার করা হয়েছে । আইনি প্রক্রিয়া শেষে অভিযুক্তকে আদালতে পাঠানো হবে এবং তার রিমান্ডের আবেদন জানানো হবে। পরীক্ষার জন্য ওই নারীকে  শুক্রবার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: