চেয়ারম্যান প্রার্থী হেলিকপ্টারে এলাকায় গেলেন

19

শাহাব উদ্দিন নামের এক ব্যক্তি ২৭ বছর ধরে সৌদি আরব থাকেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার । প্রবাস জীবনে থেকেই মনস্থির করেন চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। সেজন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্নভাবে প্রার্থিতার আগাম জানান দিয়ে আসছিলেন। সম্প্রতি লকডাউন শেষে ফ্লাইট চালু হলে গত ৩রা জানুয়ারি দেশে ফেরেন তিনি। ঢাকায় পৌঁছে হেলিকপ্টারে চেপে ছুটে আসেন পাকুন্দিয়ায়। তার আগমনকে ঘিরে সোমবার আগে থেকেই শত শত উৎসুক মানুষ ভিড় করেন এগারসিন্দুর ইউনিয়নের মঠখোলা বালিকা উচ্চ বিদ্যালয় খেলার মাঠে। হেলিকপ্টার থেকে নামার পর কর্মী-সমর্থকরা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়। হেলিকপ্টার চড়ে চেয়ারম্যান প্রার্থীর এলাকায় আগমনকে ঘিরে পুরো উপজেলাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

চেয়ারম্যান প্রার্থীর হেলিকপ্টারে চড়ে এলাকায় আগমনের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। যা নিয়ে কৌতূহল সর্বত্র।

জানা গেছে, উপজেলার খামা গ্রামের হাজী মাহমুদ হোসেন এর ছেলে মো. শাহাব উদ্দিন। আসন্ন এগারসিন্দুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগাম প্রার্থী হিসেবে এলাকার মানুষের সঙ্গে যোগাযোগ রক্ষা করে প্রচরণা চালিয়ে আসছিলেন। নিজের প্রার্থী হওয়ার প্রচারণার অংশ হিসেবে চমক দেখানোর জন্যই তিনি হেলিকপ্টারে চড়ে এলাকায় এসেছেন। এমনটাই ধারণা স্থানীয়দের। যদিও পাকুন্দিয়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল এখনো ঘোষণা হয়নি।
এ ব্যাপারে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. শাহাব উদ্দিন জানান, গ্রামের মানুষ হেলিকপ্টার দেখেননি। তাই হেলিকপ্টার নিয়ে গ্রামে এসেছেন। মানুষের সেবা করার জন্যই তিনি ২৭ বছর প্রবাস জীবন কাটিয়ে দেশে ফিরে এসেছেন। বাকি জীবন এলাকার মানুষের সেবায় নিয়োজিত রাখার ইচ্ছে প্রকাশ করেন।