Home / খবর / ছাড়া হবেনা বন্দরের মাফিয়াদের

ছাড়া হবেনা বন্দরের মাফিয়াদের

মহিউদ্দিনআলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি  বলেছেন, চট্টগ্রামের স্বার্থের পরিপন্থী কোন অপকর্ম এবং চট্টগ্রাম বন্দর লুটেরা মাফিয়া চক্রের বিরুদ্ধে আমাদের রুখে দাঁঢ়াবার হিম্মত অর্জন করতে হবে।

একাত্তরে বঙ্গবন্ধু আহ্বানে অস্ত্র তুলে নিয়ে দেশ স্বাধীন করেছি। এই স্বাধীন দেশে চট্টগ্রামের স্বার্থ নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।

তিনি আরো বলেন, নাগরিক মঞ্চ রাজনৈতিক দল নয়। চট্টগ্রামের সমস্যা চিহ্নিত করে সেগুলোর সমাধানে জনগণকে সাথে নিয়ে রাজপথে লড়বে।

মঙ্গলবার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি বিকৃতকারীদের বিচার ও শাস্তির দাবীতে কোতোয়ালী থানা নাগরিক মঞ্চ আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির ভাষণে তিনি একথা বলেন।

তিনি চট্টগ্রাম বিদ্বেষী মহল বিশেষের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, “অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে। মোবাইলে নেতা-কর্মীদেরকে সমাবেশে না আসতে বলা হচ্ছে, যারা এসব করছেন তারা  সাবধান হয়ে যান, এর পরিণতি ভয়াবহ।

চট্টগ্রাম বন্দরে কোকেন, ইয়াবা ও মাদক আমদানী হচ্ছে অভিযোগ করে তিনি বলেন, এখানে মাফিয়া চক্র আস্তানা পেতেছে। তাদের সাথে যে সব রাজনৈতিক ও এম.পি সম্পৃক্ত তাদেরকে চিনি তারা কিছুতেই ছাড় পাবে না।

তিনি অযৌক্তিক করবৃদ্ধি ও গরীব মানুষের উপর ক্রোক পরোয়ানা জারীর সমালোচনা করে বলেন, স্বাধীন দেশে গরীব মানুষের সম্পত্তি ক্রোক করা যাবে না। এই স্বাধীনতা ছিনিয়ে এনেছি গরীব মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য।

নাগরিক মঞ্চের আহ্বায়ক আলহাজ্ব এ.কে.এম বেলায়েত হোসেন বলেন, আমাদের আন্দোলন ব্যক্তি লতিফের বিরুদ্ধে নয়, এই আন্দোলন বাঙালি জাতিসত্তার অস্তিত্ব রক্ষার অংশ।

কোতোয়ালী থানা নাগরিক মঞ্চের আলহাজ্ব ফিরোজ আহমেদের সভাপতিত্বে হাসান মনছুরের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন নগর আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব খোরশে আলম সুজন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, কার্যনির্বাহী সদস্য গৌরাঙ্গ চন্দ্র ঘোষ, জাতীয় পার্টির জেপি, মহানগরের আজাদ দোভাষ, সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা সাইফুদ্দিন রবি, কোতোয়ালী থানা আওয়ামীলীগের মিথুন বড়ূয়া, রনি কুমার দে, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, মাহবুবুল হক সুমন, সাবেক ছাত্রনেতা মো: সালাউদ্দিন, সদস্য ইশতিয়াক আহমেদ চৌধুরী, মহানগর ছাত্রলীগের ইমরান আহমেদ ইমু, আজিজুর রহমান আজিজ, নাজমুল হাসান রুমি, একরামুল হক রাসেল, রুমেল বড়–য়া রাহুল, রনি মির্জা। আরো বক্তব্য রাখেন, মহানগর আওয়ামীলীগের আওয়ামীলীগের এড. সুনীল কুমার সরকার, অমল মিত্র, ওয়ার্ড আওয়ামীলীগের আলহাজ্ব শের মোহাম্মদ, সরফুদ্দিন চৌধুরী রাজু, যুবলীগের হেলাল উদ্দিন, এস.এম সাইদ সুমন, নুরুল আনোয়ার, শেখ নাছির আহমদ, আসাদ রসুল চৌধুরী জাহেদ, আবদুল আউয়াল, দেলোয়ার হোসেন দেলু, হোসেন সোহরাওয়ার্দী, দেবাশীষ নাথ দেবু, সিরাজুল ইসলাম, মান্না বিশ্বাস, আতিকুল্লাহ আতিক, মৃদুল রায় বাচ্চু, খোরশেদ আলম জুয়েল, সাজু বিশ্বাস, আবদুর রহিম জিল্লু, মোসলেহ উদ্দিন শিবলী, আলী রেজা পিন্টু, মনিরুল হক মুন্না প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: