Home / প্রশাসন / জরিমানাসহ ডিলারশিপ বাতিল মুরাদনগরে চাল বিক্রিতে ছাত্রলীগ নেতার অনিয়ম

জরিমানাসহ ডিলারশিপ বাতিল মুরাদনগরে চাল বিক্রিতে ছাত্রলীগ নেতার অনিয়ম

চাল বিতরণে অনিয়মের দায়ে উপজেলার দারোরা ইউনিয়নের ডিলার ছাত্রলীগ নেতা  নুরুজ্জামানের ডিলারশিপ বাতিল ও জরিমানা করেছে উপজেলা খাদ্যবান্ধব কমিটি কুমিল্লার মুরাদনগরে । উপজেলা খাদ্যবান্ধব কর্মসূচির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস সংশ্লিষ্ট ইউনিয়নে তদন্ত শেষে এ সিদ্ধান্ত দেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস বিষয়টি নিশ্চিত করেছেন।ডিলার নুরুজ্জামান সরকার উপজেলার দারোরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।
উপজেলা খাদ্য কর্মকর্তা মো: মেহেদি হাসান জানান, গত সোমবার সকালে উপজেলার দারোরা ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় বিতরণকৃত ১০টাকা মূল্যে চাল তদারকি করতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ কমিটির সদস্যরা। তখন ওই ডিলারের ১৩টি কার্ডের চাল বিতরণে অনিয়ম ধরা পড়ে। এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ওই কার্ডের বিপরীতে গত ২০১৮/১৯ সালের বিতরণকৃত চালের মাস্টার রোল ও তথ্যে গরমিল পাওয়া যায়। পরে তদন্ত করে দেখা যায় ওই ১৩ কার্ডে ৩৯০ কেজি চাল বিতরণে অনিয়ম করা হয়েছে।
এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাসের সভাপতিত্বে উপজেলা পরিষদে এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। পরে বিধি অনুযায়ী তাকে ৪০ হাজার টাকা জরিমানা ও ওই ডিলারের ডিলারশিপ বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস জানান, চাল বিতরণের অনিয়মের তথ্য পাওয়া যায়। এরই প্রেক্ষিতে তার ডিলারশিপ বাতিলসহ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: