Home / খবর / জিম্বাবুয়ের টেস্ট স্কোয়াড ঘোষণা বাংলাদেশের বিপক্ষে
Zimbabwe cricketers celebrate after the dismissal of the Bangladesh cricketer Mominul Haque during the first day of the second Test cricket match between Bangladesh and Zimbabwe at the Sher-e-Bangla National Cricket Stadium in Dhaka on November 11, 2018. (Photo by MUNIR UZ ZAMAN / AFP) (Photo credit should read MUNIR UZ ZAMAN/AFP via Getty Images)

জিম্বাবুয়ের টেস্ট স্কোয়াড ঘোষণা বাংলাদেশের বিপক্ষে

জিম্বাবুয়ে চলতি মাসেই অনুষ্ঠিতব্য বাংলাদেশ সফরে টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে । ঘোষিত স্বোয়াডে নেই নিয়মিত অধিনায়ক সিন উইলিয়ামস। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এই তারকা ক্রিকেটার টেস্ট সিরিজে বিশ্রামে থাকবেন।

একমাত্র টেস্টে না থাকলেও, সবকিছু ঠিকঠাক থাকলে উইলিয়ামস ফিরবেন সীমিত ওভারের সিরিজে। নিয়মিত টেস্ট অধিনায়ক না থাকায় বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়েকে নেতৃত্ব দিবেন মিডল অর্ডার ব্যাটসম্যান ক্রেইগ আরভিন।

চোটের কারণে অভিজ্ঞ দুই সদস্যকে দলে পাচ্ছে না জিম্বাবুয়ে। কাইল জার্ভিস ও টেন্ডাই চাতারাকে ছাড়াই তাই ঢাকা টেস্টে লড়তে হবে মাসাকাদজার উত্তরসূরিদের।

দলে ফিরেছেন ক্রিস্টফার এমপুফু। শ্রীলঙ্কার বিপক্ষে চোট পাওয়া নতুন ওপেনার কেভিন কাসুজাও রয়েছেন বাংলাদেশ সফরের দলে।

জিম্বাবুয়ে জাতীয় দল আগামী ১৫ ফেব্রুয়ারি বাংলাদেশ সফরে আসবে। ২২ ফেব্রুয়ারি থেকে টেস্ট শুরুর আগে ঢাকায় দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে দলটি। ওয়ানডে সিরিজ ১ থেকে ৬ মার্চ এবং টি-টোয়েন্টি সিরিজ ৯ ও ১১ মার্চ মাঠে গড়াবে।

একনজরে জিম্বাবুয়ে স্কোয়াড: সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ক্রেইক আরভিন (অধিনায়ক), কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসাভরে, ক্রিস্টফার এমপুফু, ব্রায়ান মুদজিগানিয়ামা, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতমবদজি, আনিসলে আনডলোভু, ভিক্টর নিয়াউচি, ব্রেন্ডর টেলর, ডোনাল্ট টিরিপানো ও চার্ল্টন টিশুমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: