জীবন্ত পুড়ে মরল ১১ জন

13

থাইল্যান্ডে চন্দ্রবর্ষ ছুটিতে যাত্রীবাহী এক ভ্যান দুর্ঘটনার কবলে পড়েছে। এতে দুই শিশুসহ ১১জন পুড়ে মারা গেছেন। আজ সোমবার দেশটির পুলিস এ তথ্য জানিয়েছে। খবর এনডিটিভির।

পুলিশ কর্নেল ইঙ্গিওস পোলদেজ বলেন, ভ্যানে ১২ জন যাত্রী ছিলেন। আমনাত চারওয়িন প্রদেশ থেকে ব্যাংককে যাচ্ছিল, পথিমধ্যে যখন মধ্যে নাখন রাসছাসিমা প্রদেশের এক হাইওয়েতে শনিবার রাতে মোড় নেয় তখন দুর্ঘটনার কবলে পড়ে।

বার্তাসংস্থা এএফপিকে ইঙ্গিওস বলেন, একজন যাত্রী কেবল ভ্যানের জানালা দিয়ে বের হয়ে আসতে পারেন কিন্তু বাকি যাত্রীরা আটকা পড়ে এবং আগুনে পুড়ে মারা যান।

বেঁচে যাওয়া ২০ বছর বয়সী থানাচিত কিংকায়েও জানান, তিনি ঘুমিয়ে ছিলেন কিন্তু চিৎকারে হুট করে ঘুম ভেঙে যায়। তিনি বলেন, আমি জেগে উঠি এরপর যা বুজতে পারি যে ভ্যানটি উল্টে গেছে। আমি কি হয়েছে কিছুই দেখিনি।

কিংকায়েও আরও বলেন, দুর্ঘটনার পর পেছন থেকে আগুন পুরো ভ্যানকে গ্রাস করে। এরমধ্যে আমি একটি জানালায় লাথি দিতে থাকি এবং ছোট ফাঁকা দিয়ে বের হতে সক্ষম হয়। বের হওয়ার কিছুক্ষণ পরেই ভ্যানটি বিস্ফোরিত হয়।

দেশটিতে প্রায়শই দুর্ঘটনা ঘটে থাকে বলে প্রতিবেদনে বলা হয়েছে। বিশেষ করে ছুটির দিনে ব্যস্ত রাস্তায় দেশটিতে অহরহ দুর্ঘটনা ঘটে।