Home / খবর / জয়ের দাবি জামায়াত নিষিদ্ধের

জয়ের দাবি জামায়াত নিষিদ্ধের

joy_109487প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য-প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়জামায়াতে ইসলামীকে নিষিদ্ধের দাবি জানিয়েছেন ।

শনিবার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে জামায়াতকে ‘সন্ত্রাসী সংগঠন’ উল্লেখ করে তিনি দলটি নিষিদ্ধের দাবি জানান।

আইএসের সাময়িকী দাবিক-এর চতুর্দশ সংখ্যায় বাংলাদেশ শাখার কথিত প্রধান শেখ আবু ইব্রাহিম আল-হানিফের একটি সাক্ষাতকার ছাপা হয়।

সাক্ষাতকারে আবু ইব্রাহিম দাবি করেন, যুদ্ধাপরাধের বিচার এবং শীর্ষনেতাদের ফাঁসিতে চাপের মুখে থাকা জামায়াতে ইসলামীর তৃণমূল পর্যায়ের কিছু কর্মী আইএসে যোগ দিয়েছেন। তিনি বলেছেন, “জামায়াতে ইসলামীর তৃণমূল পর্যায়ের কিছু নেতা-কর্মী শিরক ছেড়ে বাংলার খিলাফতের সৈনিক হিসেবে যোগ দিচ্ছে। আলহামদুলিল্লাহ।”

এ ব্যাপারে স্ট্যাটাসে জয় লিখেছেন, ‘আমরা বাঙালিরা ১৯৭১ সাল থেকে জানি যে, জামায়াত-ই-ইসলামী একটি সন্ত্রাসী সংগঠন। এখন আবারও এটি ইসলামিক স্টেটের তরফ থেকে সরাসরি প্রমাণ হলো।’

‘জামায়াতের সদস্যরা সক্রিয়ভাবে আইএসে যোগ দিচ্ছে’ উল্লেখ করে স্ট্যাটাসে জয় আরও লিখেছেন, ‘আজ পর্যন্ত, যত জঙ্গি বাংলাদেশে গ্রেপ্তার হয়েছে তারা সব জামায়াতের অথবা এর ছাত্র সংগঠন ছাত্রশিবিরের সদস্য ছিল। এদের সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করা উচিৎ। – See more at: http://www.dhakatimes24.com/2016/04/16/109487#sthash.Ip3aW5tI.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: