Home / খবর / ‘টাইটানিক’ নায়িকাভারত সফরের অভিজ্ঞতা জানালেন

‘টাইটানিক’ নায়িকাভারত সফরের অভিজ্ঞতা জানালেন

‘টাইটানিক’ হলিউডের ইতিহাসের সেরা ১০ ছবির একটি । ১৯৯৭ সালে জেমস ক্যামেরন পরিচালিত এই ছবি নতুন করে প্রেমের সংজ্ঞা লিখেছিল। রোজ-এর চরিত্রে কেট উইনসলেট এবং জ্যাক-এর চরিত্রে লিওনার্দো ডি ক্যাপ্রিও আজও সমান ভাবে দর্শকের মনে দাগ কেটে রেখেছেন। রেকর্ড ১১টি অস্কার জয়ী এই ছবি হলিউডের আইকনিক ছবিগুলোর অন্যতম সেরা।

সম্প্রতি একটি বিশেষ সাক্ষাৎকারে ভারত ও রোজ নিয়ে মনের কথা শেয়ার করেছেন ‘টাইটানিক’ ছবির সেই নায়িকা কেট উইনসলেট। হলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী জানিয়েছেন, ভারতে এসে তার এমন অভিজ্ঞতা হবে তা তিনি ভাবতেই পারেননি।

কেটের কথায়, ‘দুই বছর আগে আমি ভারতে গিয়েছিলাম। হিমাচল প্রদেশের এক পাহাড়ে একাই ছিলাম। এক প্রবীণ লোক আমার পেছন পেছন আসছিলেন হাতে লাঠি নিয়ে। এক চোখ অন্ধ। বয়স ৮৫ হবে। তিনি আমার দিকে তাকান এবং বলেন, তুমি টাইটানিক? উত্তরে আমি বলি হুম। তিনি নিজের বুকে হাত রেখে বলেন, ধন্যবাদ। আমার চোখে পানিেএসে গিয়েছিল। বুঝতে পারি, ‘টাইটানিক’ মানুষের কতটা প্রিয়।’

রোজ চরিত্রটির জন্যই যে বিশ্বব্যাপী সবচেয়ে বেশি পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছেন কেট উইনসলেট, তা তিনি নিজেই স্বীকার করেছেন। ছবিতে তার রূপ, গ্ল্যামার, পোশাক, অভিনয় বিশ্বব্যাপী আলোড়ন ফেলে দিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: