Home / অন্যান্য / অপরাধ / ‘টেম্পু’ দুই সহযোগিসহ গ্রেফতার ২৪ মামলার আসামী

‘টেম্পু’ দুই সহযোগিসহ গ্রেফতার ২৪ মামলার আসামী

CTG-Tanpu-00-768x433

 চট্টগ্রাম২০ মে: চটেম্পু বাহিনীর প্রধান ট্টগ্রাম মহানগরীর  দুধর্ষ সন্ত্রাসী ছিনতাইকারী চত্রের নেতা  ইসমাইল হোসেন টেম্পু ও তার দুই সহযোগি শীর্ষ সন্ত্রাসী মোঃ শরিফ ও ইসতিয়াককে আটক করেছে বায়েজীদ থানা পুলিশ। এই তিন শীর্ষ  সন্ত্রাসীর সহযোগি সন্দেহে আটক করা হয়েছে আরো ১০ জনকে  ।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত বায়েজিদ থানার সাংবাদিক হাউজিং সোসাইটি এলাকা থেকে সন্ত্রাসী টেম্পু ও তার এই দুই সহযোগি এবং তাদের দেয়া তথ্য অনুযায়ী নগরীর  বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সহযোগি ১০ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান,  তিন দিনের বিশেষ অভিযানে বায়েজিদ থানার বিভিন্ন এলাকায় সাড়াশী অভিযান পরিচালিত হয়। বৃহস্পতিবার রাত ১২টার দিকে বায়েজিদ থানার সাংবাদিক হাউজিং সোসাইটির পাহাড় থেকে ইসমাইল হোসেন টেম্পু’ এবং তার দুই সহযোগী  শরিফ ও ইসতিয়াককে মাদকের আসর থেকে গ্রেফতার করা হয়, তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, “গ্রেফতারকৃত টেম্পুর বিরুদ্ধে বায়েজিদ, চান্দগাঁও, পাঁচলাইশসহ নগরীর বিভিন্ন থানায় খুন, চাঁদাবাজি, ছিনতাই ও ডাকাতিসহ ২৪টি রয়েছে। চান্দগাঁও থানার সন্ত্রাসীর তালিকায় এক নম্বরে রয়েছে ইসমাইল হোসেন টেম্পু’র নাম। বায়েজিদ বোস্তামি, বাকলিয়া ও চান্দগাঁও এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালিত হয় টেম্পুর নেতৃত্ব”

বাযেজীদ থানার উপ- পরিদর্শক কামাল খান  জানিয়েছেন, গ্রেফতারকৃত শরীফের বিরুদ্ধে পাহাড়তলী থানায় অস্ত্র মামলা ও অনান্য  থানায় অন্তত ৭/৮টি  মামলা রয়েছে।   একটি ছিনতাই মামলায় ৫ বছর সাজা খেটে ৯ মাস আগে সে কারাগার থেকে মুক্তি পায়।

টেম্পুর অপর সহযোগি ইসতিয়াক পাঁচলাইশ থানার উৎপল বডুয়া হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি,  তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: