Home / অন্যান্য / অপরাধ / ডাকাতি ইয়াবার টাকা জোগাতে

ডাকাতি ইয়াবার টাকা জোগাতে

পুলিশ মো. নাজমুল সরকার (২২) নামে একজন ডাকাতকে আটক করেছে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে । রবিবার রাত পৌনে ২টার দিকে সখিপুর থানার ডিএমখালি মুসলমানকান্দি এলাকা থেকে তাকে আটক করা হয়। সোমবার দুপুর দেড়টার দিকে পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান  তার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটক মো. নাজমুল সরকার সখিপুর থানার ডিএমখালি সরদারকান্দি গ্রামের মিজানুর রহমান বাচ্চু সরকারের ছেলে। নাজমুল সরকার জানান, একাদশ শ্রেণিতে যখন পড়ত- তখন থেকে ইয়াবা সেবন করত নাজমুল। বখাটেদের সঙ্গে মিশে ইয়াবা খাওয়া শেখে। তাই পরিবার থেকে তাকে কোনো টাকা দেয় না। ইয়াবার টাকা জোগাতে ডাকাতি শুরু করে নাজমুল।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাতে সখিপুর থানার পুলিশ গোপন সংবাদে ডিএমখালি মুসলমানকান্দি ব্রিজের ওপর অভিযান চালায়। পালনোর চেষ্টাকালে সেখান থেকে মো. নাজমুল সরকারকে আটক করে পুলিশ। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে নাজমুল স্বীকার করেন, তার সঙ্গে রাকিব রকি (২০), রিপন (২৮), আকাশ (২৮), রিদুল বালা (২৩), হাসিব (২৪) সহ দুই-তিনজন ছিলেন।

তারা সবাই যাত্রীবাহী গাড়িতে ডাকাতি করতে ওই ব্রিজের ওপর দেশীয় অস্ত্র নিয়ে দাঁড়িয়েছিলেন। এ ঘটনায় সখিপুর থানার পুলিশ একটি ডাকাতি মামলা করেছে।

পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান বলেন, অপরাধী যেই হোক পুলিশ তাদের আইনের আওতায় আনবে। কেউ ছাড় পাবে না। তিনি বলেন, ডাকাতির প্রস্তুতিকালে নাজমুলকে আটক করা হয়। তার সঙ্গে যারা ছিল তাদেরও আটক করা হবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) মোহাইমিনুল ইসলাম, পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন, পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার ডিআইও-১ আজহারুল ইসলাম, সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক এনাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this:
Skip to toolbar