ড. কামাল হোসেনের নিন্দা সাংবাদিক রোজিনা ইসলামের উপর নির্যাতন ও মামলার

51

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে হেনস্থা ও তার বিরুদ্ধে মামলা দায়েরের নিন্দা জানিয়েছেন। মঙ্গলবার এক বিবৃতিতে তিনি বলেন, এ ঘটনা অত্যন্ত নিন্দনীয় ও অগ্রহণযোগ্য। আমরা রোজিনার বিরুদ্ধে দেয়া মিথ্যা মামলা প্রত্যাহার ও তার অবিলম্বে মুক্তি দাবি করছি।

তিনি বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের দূর্নীতির রিপোর্ট সংগ্রহের কারণে তাকে এই অবস্থায় পড়তে হয়। দূর্নীতিগ্রস্থ রাষ্ট্রযন্ত্রের দূর্নীতিবাজ আমলারা কতটা বেপরোয়া এ ঘটনা তারই বহিঃপ্রকাশ। সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থাকারী অতিরিক্ত সচিবসহ জড়িত কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।সাংবাদিক রোজিনা ইসলামের উপর নির্যাতন ও মামলার নিন্দা ড. কামাল হোসেনের

প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে হেনস্থা ও তার বিরুদ্ধে মামলা দায়েরের নিন্দা জানিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। মঙ্গলবার এক বিবৃতিতে তিনি বলেন, এ ঘটনা অত্যন্ত নিন্দনীয় ও অগ্রহণযোগ্য। আমরা রোজিনার বিরুদ্ধে দেয়া মিথ্যা মামলা প্রত্যাহার ও তার অবিলম্বে মুক্তি দাবি করছি।

তিনি বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের দূর্নীতির রিপোর্ট সংগ্রহের কারণে তাকে এই অবস্থায় পড়তে হয়। দূর্নীতিগ্রস্থ রাষ্ট্রযন্ত্রের দূর্নীতিবাজ আমলারা কতটা বেপরোয়া এ ঘটনা তারই বহিঃপ্রকাশ। সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থাকারী অতিরিক্ত সচিবসহ জড়িত কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।