তথ্যমন্ত্রী : অতর্কিত হামলা ঠেকানোর কৌশল খুঁজে পাইনি

19
pic pic_125494হাসানুল হক ইনু বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী  স্বীকার করেছেন যে জঙ্গীদের অতর্কিত সন্ত্রাসী আক্রমণের কৌশল মোকাবেলার উপায় তারা এখনো খুঁজে পাননি। এটিকে তিনি দেশকে অস্থিতিশীল করার জন্য বিরোধীদের চক্রান্ত বলে বর্ণনা করেন।

বিবিসি বাংলাকে দেয়া এক সাক্ষাৎকারে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আরও বলেন, “গোপন সন্ত্রাসী কার্যকলাপ থামাতে অনেক সময় লাগে। আপনি ইউরোপের কথা বলেন, আমেরিকার কথা বলেন, তারাও কিন্তু গোপন আক্রমণ ঠেকাতে পারছে না। তারা তো আমাদের চেয়ে উন্নত গণতান্ত্রিক ব্যবস্থা। এবং শক্তিশালী গণতান্ত্রিক ব্যবস্থা।”

বাংলাদেশে দুজন সমকামী অধিকার কর্মীকে হত্যার সর্বশেষ ঘটনার পর হাসানুল হক ইনুর কাছে বিবিসির প্রতিবেদক জানতে চেয়েছিলেন, এসব হামলা সরকার বন্ধ করতে পারছে না কেন, এক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনী তথা পুলিশের ব্যর্থতা রয়েছে কি?

এমন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, এখানে পুলিশের কোনো ব্যর্থতা দেখছি না। বরং জঙ্গিদের অতর্কিত সন্ত্রাসী আক্রমণের কৌশল মোকাবেলার উপায় এখনো খুঁজে পাওয়া যায়নি। আমরা কেন, পৃথিবীতে কেউ খুঁজে পায়নি। – See more at: http://www.sheershanewsbd.com/2016/04/27/125494#sthash.j2mowoEC.dpuf