Home / চট্টগ্রাম / তরুণরাই গড়লেন করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামে

তরুণরাই গড়লেন করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামে

যাদের উদ্যোগে মাত্র ১০ দিনে চট্টগ্রামে গড়ে তোলা হয়েছে ১০০ শয্যার একটি করোনা আইসোলেশন সেন্টার। তারা ছাত্রলীগ। যদিও সে পরিচয় না দিয়ে বলছেন একদল তরুণ।

যা পরিদর্শন করে প্রশংসা করলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম আমিনসহ রাজনীতিক ও বিভিন্ন শ্রেণীপেশার বিশিষ্টজনেরা।

শনিবার বিকেলে আইসোলেশন সেন্টারে সংবাদ সম্মেলন ডেকে সামগ্রিক বিষয় তুলে ধরেছেন তারা। করোনা আইসোলেশন সেন্টার, চট্টগ্রাম নামে এই প্রতিষ্ঠানের প্রধান উদ্যোক্তা সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ সাজ্জাত হোসেন। যার সঙ্গে যুক্ত হয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রণিসহ একদল নেতাকর্মী। ডাক্তার-আইনজীবীসহ বিভিন্ন শ্রেণীপেশার নাগরিকরাও আছেন।

সংবাদ সম্মেলনে সাজ্জাত হোসেন বলেন, বিত্তবান ও আগ্রহীদের সহযোগিতা নিয়ে স্বেচ্ছাশ্রমে গড়ে তোলা এই আইসোলেশন সেন্টারে রোববার থেকে করোনায় আক্রান্তদের ভর্তি করা হবে এবং প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হবে।

সাজ্জাত হোসেন বলেন, চট্টগ্রামে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক মালিকদের চিকিৎসা দিতে ক্রমাগত অসহযোগিতার কারণে মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: