ব্রেকিং নিউজ
Home / ধর্ম ও জীবন / তৃতীয় লিঙ্গের কাজলী দুস্থদের পাশে

তৃতীয় লিঙ্গের কাজলী দুস্থদের পাশে

তৃতীয় লিঙ্গের মানুষ (হিজড়া) কাজলী সিরাজগঞ্জের তাড়াশে করোনাভাইরাস প্রতিরোধে ঘরে থাকা গরিব ও দুস্থ মানুষের পাশে ত্রাণসামগ্রী নিয়ে হাজির হয়েছেন । সোমবার সকালে উপজেলার তালম ইউনিয়নের তালম সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে হিজরা কাজলী ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থ থেকে ১৫০ জন অসহায় গরিব ও দুস্থদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

অন্যের দ্বারে দ্বারে ঘুরে গরিব ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানো এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সবাই।

এ সময় উপস্থিত ছিলেন- তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্বাস-উজ-জামান, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, তালম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলামিন কাউসার, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ, ইউপি সদস্য আবু তালেব প্রমুখ।

এ ব্যাপারে কাজলী খাতুন বলেন, বাংলাদেশের সরকার আমাদের স্বীকৃতি দিয়ে সমাজে বসবাস করার সুযোগ করে দিয়েছে। আমাদের সনদপত্র দিয়েছে এই দেশের বাসিন্দা হিসেবে কাজেই আমাদেরও দায়িত্ব আছে এই দেশের গরিব ও দুঃখী মানুষদের পাশে দাঁড়ানোর। করোনার মহামারিতে যে সকল বৃদ্ধ মানুষজন অসহায় হয়ে পড়েছে, তাদের পাশে সামান্য ত্রাণসামগ্রী নিয়ে আমি এই সরকারের সাথে অংশগ্রহণ করলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: