ব্রেকিং নিউজ
Home / দুর্নীতি / থানায় মামলাটিসিবির বিপুল মালামাল জব্দ মধুপুরে

থানায় মামলাটিসিবির বিপুল মালামাল জব্দ মধুপুরে

পুলিশ টাঙ্গাইলের ধনবাড়ীর পৌর সুপার মার্কেটের ভবনের তালাবদ্ধ একটি কক্ষ থেকে টিসিবির বিপুল পরিমাণ মালামাল উদ্ধার করেছে ধনবাড়ী থানা । এ ব্যাপারে ধনবাড়ী থানায় মামলা হয়েছে। জব্দ করা টিসিবির মালামালের মালিক পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধনবাড়ী থানা পুলিশ পৌর শহরের পুরান কাপড় হাটিতে পৌর সুপার মার্কেটের নব-নির্মিত ভবনে অভিযান চালিয়ে ধনবাড়ী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাইদা খানমের উপস্থিতিতে মজুদ করা টিসিবির এ মালামাল জব্দ করে।

ধনবাড়ী পৌরসভা কর্তৃক পুরান কাপড় হাটিতে পৌর সুপার মার্কেট নির্মাণ শেষে দীর্ঘদিন ধরে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। মার্কেটের প্রতিটি কক্ষ তালাবদ্ধ। এরই একটি কক্ষ থেকে পুলিশ টিসিবির মালামাল জব্দ করেছে। এর মালিকের খোঁজ না পাওয়ায় এলাকবাসী ক্ষোভ ও বিস্ময় প্রকাশ করেছেন।

ধনবাড়ী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাইদা খানম জানান, টিসিবির মালামাল বলে ধারণা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে মালামালের পরিমাণসহ বিস্তারিত জানা যাবে।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাঁন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্বোধন হওয়ার অপেক্ষায় পৌরসভার নব-নির্মিত মার্কেটের একটি তালাবদ্ধ ঘর থেকে ৪০ বস্তা ছোলা এবং দুই লিটারের ৭২টি বোতল সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। তেল টিসিবির প্রমাণ পাওয়া গেলেও ছোলা টিসিবির কিনা জানা যায়নি। এসব মালের মালিক পাওয়া যায়নি বলেও তিনি জানান।

ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা সিদ্দিকা জানান, এ ব্যাপারে ধনবাড়ী থানায় সোমবার রাতেই মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীকে খুঁজে বের করে প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: