ব্রেকিং নিউজ
Home / অন্যান্য / অপরাধ / দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় ২৮ জনের বিরুদ্ধে মামলা সিদ্ধিরগঞ্জে

দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় ২৮ জনের বিরুদ্ধে মামলা সিদ্ধিরগঞ্জে

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রæপের সংঘর্ষে ৭জন গুলিবিদ্ধসহ ২০জন আহত হওয়ার ঘটনায় এক পক্ষ থানায় মামলা দায়ের করেছেন সিদ্ধিরগঞ্জে । তেল ব্যবসায়ি আশ্রাফ উদ্দিন বাদী হয়ে শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলামকে প্রধান আসামী করে ২৮ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত হিসেবে আরোও ৩০ থেকে ৪০ জনকে আসামী করা হয়।
এদিকে শনিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-ক) ইমরান সিদ্দিকি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে নির্দেশনা দিয়েছেন।
মামলায় আশ্রাফ উদ্দিন উল্লেখ্য করেন, পুর্ব শত্রæতার জের ধরে পুর্ব পরিকল্পিতভাবে তাকে খুনসহ বিভিন্ন ধরনের ক্ষতিসাধন করার লক্ষ্যে আসামীরা অস্ত্র-শস্ত্র নিয়ে বৃহস্পতিবার বিকালে তার অফিসে হামলা চালায়। এবং তাকে না পেয়ে তার অফিসের ৫জন কর্মচারীকে মারধর করে। এক পর্যায়ে অফিসের ম্যানেজার মামুনকে মারধর করে অফিসের ক্যাশে থাকা তেল বিক্রির ১৫ লাখ ৭৫ হাজার ১৮০ টাকা নিয়ে যায় হামলাকারীরা।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, সংঘাতের ঘটনায় এক পক্ষ থানায় ২৮ জনের নাম উল্লেখ করে অভিযোগ দিয়েছেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে এলাকা শান্ত রয়েছে।
উল্লেখ্য এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকালে গোদনাইল এসও রোড এলাকায় নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল ও তেল ব্যবসায়ি আশ্রাফ উদ্দিনের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এতে ৭জন রাবার বুলেট বিদ্ধসহ উভয়পক্ষের প্রায় ২০জন আহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: