দুই ছেলের পর মারা গেলেন বাবাও অটোরিকশায় ট্রেনের ধাক্কা

22

ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত একটি অটোরিকশায় থাকা দুই ছেলেসহ তাদের বাবা নিহত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে । দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই ছেলে নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত বাবাকে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

আজ রোববার ভোর পৌনে ৫টার দিকে উপজেলার তালশহর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার নাটাই (উত্তর) ইউনিয়নের রাজঘর গ্রামের সাদেক মিয়া এবং তার দুই ছেলে রুবেল (৩৩) ও পাবেল (২৩)।

আশুগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ধর্মজিৎ সিংহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ ভোর পৌনে ৫টার দিকে সিএনজিচালিত একটি অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর থেকে আশুগঞ্জ উপজেলা সদরের দিকে আসছিল। অটোরিকশাটি তালশহর রেলওয়ে স্টেশনের সামনের রেল ক্রসিং অতিক্রম করার সময় চট্টগ্রাম থেকে থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মেইল ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে দুই ভাই নিহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় তাদের বাবাও মারা যান।সাদেক মিয়ার ভাতিজা তাজুল ইসলাম জানান, তারা ঢাকায় যাওয়ার জন্য ট্রেনে উঠতে আশুগঞ্জ স্টেশনে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন। আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় তার চাচা মারা যান।