নগ্ন ছবি কেট মসের ছোটবোনের

129

কেট মস বিখ্যাত মডেল। না, এখানে তার কথা বলছি না। তার ছোটবোন লটি মস (২৩) হঠাৎ বিশ্বকে আকৃষ্ট করেছেন। কেট মস যেমন মডেলিংয়ে নগ্নতাকে অনুমোদন দিয়েছেন, তেমনি তার ছোটবোন লটি মস সেই নগ্নতাকে বেছে নিয়েছেন। সম্প্রতি বেভারলি হিলসে একেবারে নগ্ন অবস্থায় তিনি ছবি তুলেছেন।

দু’হাত আর দু’পায়ে কৌশলে কোনমতে লজ্জা নিবারণ করেছে। বিষয়টি লুফে নিয়েছে পশ্চিমা দুনিয়ার ট্যাবলয়েডগুলো। লটি মসের ওইসব ছবির ভিতর থেকে কয়েকটি প্রকাশ করেছে তারা।

লন্ডনের একটি ট্যাবলয়েড পত্রিকায় প্রকাশিত একটি ছবিতে দেখা যায়, তিনি নগ্ন অবস্থায় প্রাকৃতিক পরিবেশে একটি পাথরের ওপর বসে আছেন। তার এক পা অন্য পায়ের ওপর উঠিয়ে ক্রস দিয়েছেন। আর হাত দিয়ে বুকের লজ্জা নিবৃত করেছেন কোনোমতে। বেভারলি হিলসে এই ছবিতে তার চারপাশে দেখা যায় গাছপালা। সবুজে ঘেরা। প্রাকৃতিক ঢেউ সৃষ্টি করে তার লম্বা স্বর্ণালি চুল নেমে গেছে পিছনে নিচের দিকে।

দ্বিতীয় ছবিতে তাকে দেখা যায় তিনি একটি দেয়ালের পাশে দাঁড়ানো। দেয়ালটিতে ছোট ছোট ফুলের সমাহার। তিনি কাঁধের ওপর দিয়ে তাকিয়ে আছেন ক্যামেরার দিকে। ভক্তরা তার এ ছবির প্রশংসা করেছেন। তারা বলেছেন, লটিকে বেশ হট দেখাচ্ছে। তাকে আগের চেয়ে অনেক সুন্দরী লাগছে। তাকে আবার স্বপ্নের পরী বলে আখ্যায়িত করেছেন অনেকে। উল্লেখ্য, শুধু গত এক মাসে লটি মস মডেলিং করে উপার্জন করেছেন ৩৬ হাজার ৬৪০ পাউন্ড। তিনি নিজের নগ্ন ছবি বিক্রি করেন অনলি ফ্যান্স-গ্লো’তে। সেখানেই এসব ছবি বিক্রি করে তিনি বিপুল অর্থ উপার্জন করছেন।