Home / খবর / নতুন নায়িকা বুবলি বসগিরিতে শাকিবের

নতুন নায়িকা বুবলি বসগিরিতে শাকিবের

bossgiri_113115_0
ঢাকা১৫মে: শাকিব খান প্রয়াত চিত্রনায়ক মান্না’র পর সর্বাধিক নায়িকার নায়ক । তবে শাকিব খানের সর্বাধিক ছবির নায়িকা অপু বিশ্বাস। বসগিরিতেও থাকার কথা ছিল তার। কিন্তু বছরখানেক আগেই পরিচালক জানান অপু নিজ থেকেই বসগিরি থেকে সরে দাঁড়িয়েছেন।

এরপর থেকেই বসগিরি’র নায়িকা নিয়ে চলচ্চিত্রাঙ্গণে চলে নানা জল্পনা-কল্পনা। কেউ কেউ বলেন অপুই থাকছে ‌‘বসগিরি’তে।

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটে গতকাল সন্ধ্যায় গুলশানের একটি হোটেল-এ সংবাদ সম্মেলনের মাধ্যমে। এতে সাংবাদিকদের সামনে  নতুন বসগিরির নতুন নায়িকাকে পরিচয় করিয়ে দেয় হয়। নাম শবনম বুবলি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ‘বসগিরি’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মসের কর্ণধার টপি খান, ছবির পরিচালক শামীম আহমেদে রনি, ছবির নায়ক শাকিব খানসহ আরো অনেকেই। তবে সবার মধ্যমণি হয়ে ছিলেন অনুষ্ঠানের মূল আকর্ষণ শবনম বুবলি।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করা সুন্দরী বুবলি একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ উপস্থাপক। গত ৫ মে থেকে শাকিব খান একাই ‘বসগিরি’র শুটিং করছিলেন। এখন থেকে তার সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াবেন বুবলি। সামাজিক অ্যাকশনধর্মী ‘বসগিরি’ ছবিতে নবাগতা এই নায়িকাকে দেখা যাবে চিকিৎসকের চরিত্রে। শাকিব-বুবলি জুটির ছবিটিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, শিবা সানু, ডিজে সোহেল, সুব্রত সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: