Home / খবর / নাশকতা ঠেকানোর ঘোষণা ছাত্রলীগের খোলা হলো হাটহাজারী মাদ্রাসার পকেট গেইট

নাশকতা ঠেকানোর ঘোষণা ছাত্রলীগের খোলা হলো হাটহাজারী মাদ্রাসার পকেট গেইট

বিক্ষুব্ধ আন্দোলনকারী শিক্ষার্থীরা গত দুই দিন ছাত্র আন্দোলনের কারণে হাটহাজারী মাদ্রাসার সকল গেইট তালাবদ্ধ করে দেয় । আজ শুক্রবার জুমার নামাজ উপলক্ষে হাটহাজারী মাদ্রাসার শাহী গেইটের পকেট গেইট খুলে দিয়েছে শিক্ষার্থীরা।

কিন্তু এলাকাবাসী ও ছাত্রদের মাঝে অজানা একটা ভয় বিরাজ করছে। এলাকাবাসীর মাঝে ভয় জুমার নামাজের সময় ছাত্র আন্দোলন কোন নতুন করে জেগে উঠতেছে কিনা। গেইট খোলার সুযোগে প্রশাসন বিক্ষুব্ধ আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর কোন ধরনের হস্তক্ষেপ, হামলা, মামলা, গ্রেপ্তার করে কিনা সে নিয়ে আতঙ্ক বিরাজ করছে ছাত্রদের মাঝে।

এই নিয়ে হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ রহমান রাসেল তার নিজ ফেইসবুক স্ট্যাটাসে লিখেছেন, হাটহাজারী মাদ্রাসাকে নিয়ে আলেম-ওলামাকেরাম ও মুরুব্বিরা সিদ্ধান্ত নিবেন এবং তা তারা ভাল বুঝেন। তাকে কেন্দ্র করে বিএনপি জামাত নৈরাজ্য সৃষ্টি করতে পায়তারা করতেছে এবং তা আমরা স্পষ্ট জানি। বিএনপি-জামায়াত সে সুযোগে তাদের অভ্যন্তরীণ ইস্যু দেখিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করার পায়তারা চালিয়ে যাচ্ছে যা আমরা খুব ভাল ভাবে অবগত হয়েছি। মনে রাখবেন হাটহাজারী ছাত্রলীগ রাজপথে থেকে প্রতিহত করতে সময় নিবে না। শুক্রবার সকাল থেকে মাদ্রাসার ঝামেলার সমাধান না হওয়া পর্যন্ত হাটহাজারী ছাত্রলীগ রাজপথে থাকবে।

রড, কিরিচ, পাথর নিয়ে আপনারা দাঁড়িয়ে থাকবেন আর আমরা হাতে চুড়ি পরে ঘরে বসে থাকবো তা ভাবলেন কি করে? প্রসাশনের নিকট দৃষ্টি আকর্ষন করছি। দেশ বিরোধী কোন অপশক্তি যেন, কোন রকম অরাজকতা সৃষ্টি করতে না পারে।
এদিকে জুমার নামাজের সময় সবধরনের নাশকতা, হামলা, আন্দোলন ঠেকাতে কঠোর অবস্থানে পুলিশ ও র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: