Home / বিনোদন / নাসরিনের আক্ষেপ অসুস্থ অভিনেত্রী

নাসরিনের আক্ষেপ অসুস্থ অভিনেত্রী

চলচ্চিত্র অভিনেত্রী নাসরিনের ১৩ মার্চ রমনা মনোয়ারা হাসপাতালে পেটে টিউমারের অপারেশন হয়। অপারেশন করেন প্রফেসর ডা. শামসাদ জাহান শেলী। করোনা ভাইরাসের আতঙ্কের কারণেই ডাক্তারের পরামর্শে বাসায় অবস্থান করছেন নাসরিন। তবে প্রতিনিয়তই ডাক্তার শেলী তার খোঁজ খবর নিচ্ছেন। তবে পেটে প্রচন্ড ব্যথার কারণে নাসরিন খুব একটা নড়তে চড়তে পারছেন না।

ডা. শামসাদ জাহান শেলী বলেন, দীর্ঘদিন ধরে নাসরিন পেটে টিউমার সমস্যায় ভুগছিলেন। তা আয়োতনে অনেক বড় হয়ে যাওয়ায় অপারেশনের প্রয়োজন হয়। তাকে অন্তত তিন মাস সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। পুরোপুরি সুস্থ হতে তাকে দ্বিতীবার অপারেশনের প্রযোজন হতে পারে।

নাসরিন বলেন, আমার সমস্যাটা এখন ভয়াবহ। পেটে প্রচন্ড ব্যথা। ডাক্তার তিন মাস বিশ্রামে থাকতে বলেছেন। আমার জন্য সবাই আল্লাহর কাছে দোয়া করবেন। আমি যেন আল্লাহর রহমতে দ্রুত সুস্থ হয়ে উঠি। আমার ছোট ছোট বাচ্চা দুটির জন্য খুব খারাপ লাগছে। দুঃখ একটাই আমি একজন শিল্পী। সারাটা জীবন অভিনয়ের জন্যই ব্যয় করলাম। যে চলচ্চিত্রের জন্য আমার পুরোটা জীবন কেটে গেল সেই জগতের কেউ আমাকে দেখতে পর্যন্ত এলো না। শিল্পীদের কল্যাণে যে চলচ্চিত্র শিল্পী সমিতি, তারাও কোনো খোঁজ নিলো না। খুব কষ্ট পেলাম।

হাজার ছবির অভিনেত্রী নাসরিন। একজন অতিরিক্ত শিল্পী হিসেবে নাসরিনের চলচ্চিত্রে অভিষেক হলেও তার ব্যাপক পরিচিতি আসে কৌতুক অভিনেতা দিলদারের জুটি হয়ে। এরপর নানামুখী চরিত্রে নিজেকে প্রতিঠিত করেন। কখনো বোন, কখনো ভাবী, কখনো সহনায়িকা, নায়িকা আবার কখনোবা প্রতিনায়িকার চরিত্রে নাসরিন ক্রমশই উজ্জল হয়ে ওঠেন। একজন নৃত্যশিল্পী হিসেবেও অনেক কদর রয়েছে তার। চলচ্চিত্রে এমন একটা সময় ছিল যখন প্রতিটি সিনেমাতেই আইটেম গানে তিনি ছিলেন অপরিহার্য। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ চলচ্চিত্রে অনন্য অভিনয়ের জন্য নাসরিন শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী

হিসেবে বাচসাস পুরস্কার অর্জন করেন। বর্তমানে নাসরিন দুই সন্তানের জননী। স্বামী রিয়েল খানও চলচ্চিত্র অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this:
Skip to toolbar