Home / দূর্ঘটনা / নিজাম হাজারীর ভাই ও মায়ের মৃত্যু দুই ঘণ্টার ব্যবধানে

নিজাম হাজারীর ভাই ও মায়ের মৃত্যু দুই ঘণ্টার ব্যবধানে

ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারী ও তাদের মা দিল আফরোজা বেগম দুই ঘণ্টার ব্যবধানে না ফেরার দেশে চলে গেছেন ।

রবিবার সকাল ১০টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে মারা যান নিজামের বড় ভাই জসিম উদ্দিন হাজারী। ছেলের মৃত্যুর সংবাদ দুপুর ১২টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন নিজাম হাজারীর মা দেল আফরোজা বেগমও। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমাদের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাতে বুকে ব্যথা অনুভব হলে জসিম হাজারীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।

ছেলের মৃত্যু সংবাদ শোনামাত্র ঢাকার ধানমন্ডিতে বড় মেয়ের বাসায় অবস্থান করা অবস্থায় সকাল ১১টার দিকে মারা যান তার মা দেল আফরোজা বেগমও।

আফরোজা মাস্টারপাড়ার লমি হাজারী বাড়ির মরহুম কমিশনার জয়নাল আবেদিন হাজারীর স্ত্রী। মৃতুকালে তিনি ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিজাম হাজারীর চাচাতো ভাই লুৎফুর রহমান খোকন হাজারী জানান, মরদেহ বাড়ির পথে রওয়ানা হয়েছে। ফেনী পৌঁছার পরই জানাজার সময় নির্ধারণ করা হবে। লমি হাজারী বাড়ির পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হবে বলে জানান তিনি।

মা-ছেলের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফেনীর রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সর্বমহলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে স্ট্যাটাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: