ব্রেকিং নিউজ
Home / ঢাকা / নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত রূপগঞ্জে

নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত রূপগঞ্জে

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ফারজানা আক্তার । উনি কিছুদিন ধরে রূপগঞ্জে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্বে কর্মরত আছেন। এ কারনে উনার সাথে কর্মরত রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, সহকারী কমিশনার(ভূমি)সহ কর্তব্যরত কর্মকতা কর্মচারীদের কোয়ারেন্টাইণে থাকার নির্দেশ দিয়েছেন জেলা স্বাস্থ্য কর্মকর্তা। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাঈদ আল মামুন।
 উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাঈদ আল মামুন জানান, করোনা ভাইরাসে আক্রান্ত সহকারী কমিশনার ফারজানা আক্তার নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় কর্মরত ছিলেন। তিনি সেখানে করোনাভাইরাস নমুনা সংগ্রহ ও করোনা রোগীদের নিয়ে কাজ করতেন। একসপ্তাহ আগে তিনি রূপগঞ্জে বদলী হয়ে আসেন। এখানে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমের সাথে কাজ করতেন।  উপজেলার বিভিন্ন এলাকায় করোনায় সচেতনায় ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্বরত ছিলেন তিনি। পাশাপাশি নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যানসহ উপজেলা প্রশাসনের কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সাথে প্রশাসনিক কাজকর্ম করে আসছিল।

এদিকে ৪দিন আগে ফারজানা আক্তারের প্রচন্ড জ্বর, সর্দি কাশি দেখা দেয়। শুক্রবার উনার নমুনা নারায়ণগঞ্জে পাঠানো হয়। শনিবার উনার করোনাভাইরাস(কোবিক-১৯) এর রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে উনি ডাক্তারের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। এছাড়া উনার সাথে কাজ করার সুবাদে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, এসিল্যান্ডসহ উপজেলা  প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের হোম কেয়ারেন্টাইনে থেকে কাজ করার নিদের্শ দেন জেলা স্বাস্থ্য কর্মকর্তা। সোমবার তাদের নমুনা পরীক্ষার করা হবে বলে ডাঃ সাঈদ আল মামুন আরো জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: