নিহত ২ পৃথক সড়ক দুর্ঘটনায় রাজধানীতে

73

পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন রাজধানীর যাত্রাবাড়ি ও গুলশানে । নিহতরা হলেন- যাত্রাবাড়ির কাজলারপাড় এলাকায় রিকশা আরোহী জিয়াউর রহমান (৪৫)  ও  গুলশান নতুন বাজার এলাকায়  মোটরসাইকেল আরোহী আল আমিন (২২)।
শুক্রবার (৩০ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। রাজধানীর যাত্রাবাড়ী কাজলার পাড় এলাকায় প্রাইভেট কারের ধাক্কায় রিকশা আরোহী জিয়াউর রহমান (৪৩) গুরুতর আহত হন।
আহত অবস্থায় প্রথমে তাকে একটি স্থানীয় হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত তিনটার দিকে মৃত ঘোষণা করেন।
এদিকে রাজধানী গুলশান নতুন বাজার এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আলামিন (২২) নামের এক যুবক নিহত হয়েছে। এই ঘটনায় রাকিব (২৭) নামের এক যুবক আহত হয়েছেন।
শুক্রবার (৩০ এপ্রিল) রাত বারোটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দু’জনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আল-আমিনকে মৃত ঘোষণা করেন ও এই ঘটনায় রাকিব জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।
নিহতের বন্ধু রাব্বি জানান, ওরা দুইজন মোটরসাইকেল করে গুলশান নতুন বাজার এলাকায় গেলে দুর্ঘটনায় শিকার হন তারা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে আল আমিন মারা যান এবং রাকিব চিকিৎসাধীন রয়েছে। পুরো ঠিকানা আমি বলতে পারব না।

তিনি আরো জানান, আলামিন আগে ফুডপান্ডায় চাকরি করতো। এখন আর সে কিছুই করে না, বেকার বসে ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গুলশান নতুন বাজার এলাকা থেকে মোটরসাইকেল দুর্ঘটনায় ঢাকা মেডিকেলে দুইজন আসলে আলামিন নামের একজন মারা যায়, রাকিব নামের একজন চিকিৎসাধীন রয়েছে। নিহত আল আমিনের মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা কি অবগত করা হয়েছে।