ব্রেকিং নিউজ
Home / প্রশাসন / নোয়াখালী জেলা পুলিশের ব্যতিক্রমি উদ্যোগ জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে

নোয়াখালী জেলা পুলিশের ব্যতিক্রমি উদ্যোগ জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে

ব্যতিক্রমি উদ্যোগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতার্ষিকী উপলক্ষে নোয়াখালী জেলা পুলিশ নিয়েছে । জেলার সকল থানার প্রধান ফটক ও সীমানা দেওয়ালে ফুটিয়ে তোলা হয়েছে বিভিন্ন সময়ে দেয়া বঙ্গবন্ধুর উদ্ধৃতি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সবসময় আপামর জনগণের কথা চিন্তা করতেন । বঙ্গবন্ধুর উদ্ধৃতিগুলো দেখলেই তা বোঝা যায়। বিষয়গুলো মানুষের কাছে আরো পৌঁছে দেয়ার জন্য পুলিশ,জনগণ, সিভিল সার্ভিস ও বাংলার কৃষক-শ্রমিক এবং জনতা সম্পর্কে দেয়া উদ্ধৃতিগুলো দেওয়াল লিখনের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে দেয়ালে দেয়ালে।
নোয়াখালী জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, এসব উদ্ধৃতি থানায় আসা জনগণ,পুলিশ এবং পুলিশের পরিচ্ছন্নতা কার্যক্রম, পুলিশের বিভিন্ন সেবা, জনগণ ও পুলিশের মাঝে সেতুবন্ধন স্বরূপ কমিউনিটি পুলিশিংএর সুফল জানতে সাহায্য করবে। শুধু তাই নয়, মুজববর্ষ উপলক্ষে জেলা পুলিশের জনসাধারনের জন্য হেল্প ডেস্ক, ওয়ান স্টপ সার্ভিস, ফেসবুক, ফেসবুক গ্রুপ ও নোয়াখালী জেলা পুলিশের ওয়েবসইটের মাধ্যমে জনগণকে ডিজিটাল পুলিশিং এর সেবা চালু করেছে। জেলা পুলিশের এই উদ্যোগের প্রশংসা করেছে নোয়াখালীর বাসিন্দারাও।
এই উদ্যোগ নিয়ে নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন , সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের দেশ গঠনে সিভিল সার্ভিস, আইন শৃঙ্খলা ও জনগণের সেবায় পুলিশের ভূমিকা, বাংলার কৃষক-শ্রমিক, জনতা সম্পর্কে যে গভীর চিন্তা ও দৃষ্টিভঙ্গি তা যেন বাংলার জনগণ ও নোয়াখালীবাসী খুব সহজেই জানতে ও বুঝতে পারে  এর জন্য নোয়াখালী জেলা পুলিশের এই ব্যতিক্রমী উদ্যোগ। পুলিশ সবসময় জনগনের বন্ধু হিসেবে কাজ করেছে এবং করছে।

জনগণের আরো কাছাকাছি পৌছানোর জন্যই আমরা বঙ্গবন্ধুর এই  উদ্ধৃতিগুলো ব্যবহার করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this:
Skip to toolbar