Home / আর্ন্তজাতিক / পশ্চিমবঙ্গের মমতা শাড়ি পরা হিটলার :বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

পশ্চিমবঙ্গের মমতা শাড়ি পরা হিটলার :বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন আসছে ২০২১ সালে । এ উপলক্ষে প্রায় প্রতিদিনই কর্মী সম্মেলন, জনসভার আয়োজন করছে সেখানকার বিভিন্ন রাজনৈতিক দল। নির্বাচনকে সামনে রেখে পশ্চিমবঙ্গ সফরে এসে বিজেপি সভাপতি অমিত শাহ বঙ্গ বিজেপি কর্মীদের আসন জয়ের লক্ষ্যমাত্রা দিয়েছেন। এরপরই রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মমতাকে ‘শাড়ি পরা হিটলার’ বলে কটাক্ষ করেন তিনি। সেই সঙ্গে দাবি করেন, আসন্ন বিধানসভা নির্বাচনে রাজ্যে ২০০ আসনে বিজেপি জিতবে। পশ্চিমবঙ্গ থেকে প্রকাশিত পত্রিকাগুলো এ খবর দিয়েছে।

আর হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে উল্লেখ করা হয়- রবিবার হলদিয়ার ওই জনসভা থেকে রাজ্যের শাসকদলের উদ্দেশ্যে দিলীপ ঘোষ বলেন, ‘‌আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের লোকজন, যারা দুষ্টুমি করে তাদের বলছি, আগামী ৬ মাসের মধ্যে নিজেদের শুধরে নিন। আর তা না হলে তাদের হাত–পা, পাঁজর, মাথা ভেঙে দেওয়া হবে।

এমন অবস্থা করা হবে যে বাড়ি যাওয়ার আগে তাদের হাসপাতালে যেতে হবে।’‌

রাজ্য বিজেপি সভাপতি এর পরই রীতিমতো হুঙ্কার দিয়ে বলেন, ‘‌তৃণমূলের লোকজন যদি নিজেদের সংযত না করেন তা হলে একেবারে শ্মশানে পাঠিয়ে দেওয়া হবে তাদের।’‌ ওই জনসভা থেকেই মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে দিলীপ ঘোষ বলেন, ‘শাড়ি পরা হিটলার হিসেবে ‌ইতিহাসে আপনার নাম লেখা থাকবে।’‌

অবশ্য এবারই প্রথম নয়। গেলো বছরও ‘হিটলারকে শপথ নিতে দেখেছিলাম। আর আজ শাড়ি পরা লে়ডি হিটলারকে শপথ নিতে দেখলাম’, এভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে  কটাক্ষ করেছিলেন দিলীপ ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: