Home / অন্যান্য / অপরাধ / পাঁচ ব্যাংক ডাকাত র‌্যাবের হাতে ধরা নারায়ণগঞ্জে

পাঁচ ব্যাংক ডাকাত র‌্যাবের হাতে ধরা নারায়ণগঞ্জে

র‍্যাব-১১ নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ার আর্মি মার্কেট সংলগ্ন এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের সামনে ব্যাংক ডাকাতির প্রস্ততিকালে পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করেছে । এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ৩টি রামদা, ২টি চাপাতি এবং ১টি নোয়া গাড়ি জব্দ করা হয়।

রবিবার বিকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গোপন সূত্রে খবর পাওয়ায় আগে থেকেই প্রস্তুতি রেখেছিলেন র‍্যাবের গোয়েন্দা সদস্যরা। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ফিল্মি স্টাইলে রাস্তার দুই দিকে ব্লক করে তাদের আটক করে র‍্যাব।

আটক ডাকাতরা হলেন- ওমর ফারুক (২৫), সবুজ মিয়া (২০), ইমরান (৩১), শিব্বির আহমেদ (২৪), ফয়সাল (২০), সালাউদ্দিন (৩০)। এরা সকলেই নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব ১১ এর সিও ইমরান উল্ল্যাহ সরকার তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে জানান, আমাদের কাছে গতকাল থেকেই খবর ছিল চাষাঢ়ায় একটি ডাকাত দল নারায়ণগঞ্জ শহরের বড় কোন আর্থিক প্রতিষ্ঠান ডাকাতি করতে প্রস্তুতি নিচ্ছে। সেই ধারাবাহিকতায় সকাল থেকেই আমাদের দল নজর রাখছিল। বিকালে ডাকাতদল ব্যাংকের সামনে এলে সড়কের দুই দিকে ব্লক করে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত নোয়া গাড়ি এবং গাড়িতে থাকা বিদেশি পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য তাদের হেফাজতে নিয়ে যাওয়া হচ্ছে। পরে এ ঘটনার বিস্তারিত গণমাধ্যমকে জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: