পূর্তমন্ত্রী : আইএসের সঙ্গে বিএনপির যোগাযোগ আছে

4
mirsarai-minister-mosharaf-pic_115170
চট্টগ্রাম ০৩ জুন : গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন,  বিএনপির সঙ্গে জঙ্গিগোষ্ঠী আইএসের যোগাযোগ রয়েছে উল্লেখ করে, এক আসলাম ধরা পড়েছে আরও আসলাম ধরা পড়বে। খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগুন সন্ত্রাস থেকে দূরে থাকুন। আসলামদের থেকে দূরে থাকুন।

শুক্রবার দুপুরে বারইয়ারহাট পৌরসভার প্রাণ কেন্দ্রে গ্রীন টাওয়ার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। বারইয়ারহাট গ্রীন টাওয়ারের চেয়ারম্যান জহির উদ্দিন ইরানের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সদস্য জয়নাল আবেদীনের সঞ্চালনায়  বিশেষ অতিথি ছিলেন ডায়মন্ড সিমেন্ট ও রিজেন্ট এয়ারওয়েজ পরিচালক লায়ন হাকিম আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন ভিপি, মিরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদ এনায়েত হোসেন নয়ন, গ্রীন টাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম, পরিচালক আলী হায়দার টিপু, নিজাম উদ্দিন কমিশনার, সামছু উদ্দিন, নাছির উদ্দিন, গিয়াস উদ্দিন পেয়ার, নাছির উদ্দিন প্রমুখ।

এছাড়া মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়নের চেয়ারম্যান, সকল ইউপি সদস্য, ব্যবসায়ী, রাজনীতিবিদ, আইনজীবী, গণমাধ্যম ব্যক্তিবর্গসহ অনেক লোকজন উপস্থিত ছিলেন। উদ্বোধন উপলক্ষ্যে প্রায় ৫হাজার মানুষের খাওয়া দাওয়ার আয়োজন করে গ্রীন টাওয়ার কর্তৃপক্ষ।