ব্রেকিং নিউজ
Home / চট্টগ্রাম / প্যারেড মাঠে বসলো কাঁচাবাজার সামাজিক দূরত্ব বজায় রেখে

প্যারেড মাঠে বসলো কাঁচাবাজার সামাজিক দূরত্ব বজায় রেখে

পুলিশ করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রেখে চকবাজারের কাঁচাবাজার প্যারেড মাঠে বসিয়েছে।

শুক্রবার (১৭ এপ্রিল) সকাল থেকে কাঁচাবাজার ব্যবসায়ীরা প্যারেড মাঠে সবজি, মাছ, মাংসসহ বিভিন্ন পণ্য নিয়ে বসেন।

ক্রেতারাও প্যারেড মাঠে এসে সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের প্রয়োজনীয় পণ্য কেনেন। চট্টগ্রাম শহরের মধ্যে এই প্রথম খোলা মাঠে বাজার বসলো।

এর আগে বৃহস্পতিবার চট্টগ্রাম কলেজ কর্তৃপক্ষের অনুমতির প্রেক্ষিতে প্যারেড মাঠে বাজার বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

সকাল ১১টায় প্যারেড মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে বাজার পরিদর্শনে আসেন চট্টগ্রাম মেট্রোপলিটনন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ বলেন, প্যারেড মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসায়ীদের বসানো হয়েছে। বাজারে প্রবেশের পথে জীবানুনাশক দিয়ে হাত পরিষ্কার করে ঢুকানোর ব্যবস্থা করা হয়েছে। ব্যবসায়ীদের নির্দেশনা দেওয়া হয়েছে যাতে ক্রেতাদের পণ্য বিক্রির সময় সামাজিক দূরত্ব বজায় থাকে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, কলেজ কর্তৃপক্ষ অনুমতি পাওয়ার পর ইজারাদার ও ব্যবসায়ীদের মধ্যে এ বিষয়ে আলোচনা করা হয়। তারা প্যারেড মাঠে বাজার বসানোর ব্যাপারে একমত হন। সকাল থেকে একে একে ব্যবসায়ীরা তাদের বিভিন্ন পণ্য নিয়ে প্যারেড মাঠে বসেন। আমরা তাদের সহযোগিতা করছি।

চকবাজার কাঁচাবাজারের ইজারাদার মো. ইদ্রিচ হোসেন বলেন, আমরা বৃহস্পতিবার বিকেল থেকে প্যারেড মাঠে বাজার বসানোর জন্য কাজ শুরু করি। শুক্রবার সকাল থেকে ব্যবসায়ীরা তাদের পণ্য নিয়ে প্যারেড মাঠে বসেন। ক্রেতারাও এসে বাজার করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: