ব্রেকিং নিউজ
Home / আর্ন্তজাতিক / প্রতারণার অভিযোগ বৃটেনের আফসানার বিরুদ্ধে

প্রতারণার অভিযোগ বৃটেনের আফসানার বিরুদ্ধে

প্রতারণার অভিযোগ উঠেছে বৃটেনের লন্ডন শহরের লেবার পার্টির এমপি,বাংলাদেশি অধ্যুষিত পপলার ও লাইম হাউস আসনের এমপি আফসানার বিরুদ্ধে আবাসন। গত নির্বাচনে এই আসন থেকে ২৮ হাজার ৯০৪ ভোট বেশি পেয়ে চমক দেখিয়েছিলেন ৩০ বছর বয়সী এ সাংসদ। তবে আবাসন জালিয়াতির অভিযোগের বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে দিয়ে লড়বেন বলে জানিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত এ এমপি।

আফসানার বিরুদ্ধে অভিযোগ, প্রভাব খাটিয়ে ৬ মাসে ৩০০ হাজার পাউন্ডের ফ্ল্যাট নিয়েছেন। আফসানা বলেছেন, স্বাধীনভাবে বেচেঁ থাকতে হলে তার ঘরের প্রয়োজন ছিল। আইনজীবির পরামর্শ ছাড়া বেশী কিছু বলতে নারাজ তিনি। তবে ২০১৩ থেকে ২০১৬ সালের মধ্যবর্তী হলেও ভূলতথ্য পরিবেশনের কথা বলা হয়। যা আফসানা নির্বাচিত হওয়ার পূর্বে। দ্যা মেইল পত্রিকা জানিয়েছে,আগামী ১০ ডিসেম্বর তাকে আদালতে হাজির হতে হবে।

যদি আইনি প্রক্রিয়ায় তিনি হেরে যান এমপি পদ হারানোর পাশাপাশি জেলও হতে পারে তার।

প্রসঙ্গত: ২০১৯ সালের ১২ই ডিসেম্বর নির্বাচনে আরো তিন বাংলাদেশির সাথে লেবার পার্টি থেকে প্রথম বারের মত নির্বাচিত হন সুনামগঞ্জের জগন্নাথপুরের কৃতিসন্তান আফসানা। কনজারভেটিভ পার্টির ওককে ২৮ হাজার ৯০৪ ভোটের ব্যবধানে পরাজিত করেন। তিনি লেবার পার্টির টাওয়ার হ্যামলেটস শাখার সহ-সভাপতি। তার পিতা মনির উদ্দিন ছিলেন টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: