ফিট রোনালদো-এন্ডোরার বিপক্ষে খেলছেন

35

পর্তুগালের জুভেন্টাস সুপার স্টার ক্রিশ্চিয়ানো রোনালদো এই সপ্তাহের শেষভাগে এন্ডোরার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে অংশগ্রহনের জন্য প্রস্তুত। পতুর্গাল কোচ ফার্নান্দো স্যান্টোস একথা জানিয়েছেন। জুভেন্টাসের হয়ে সপ্তাহের শেষ ভাগে ল্যাৎসিওর বিপক্ষে ম্যাচে পায়ের গোড়ালীর ইনজুরিতে পড়েছিলেন সিআর সেভেন। ম্যাচটি ড্র হয়।

রোমে অনুষ্ঠিত রোববারের ওই ম্যাচে শেষ বাঁশি বাজার ১৫ মিনিট আগেই মাঠ ছাড়েন রোনালদো। নেশন্স লীগে আগামী শনিবার ফ্রান্সের মোকাবেলা করবে পর্তুগাল। মঙ্গলবার ক্রোয়েশিয়া সফরেও জাতীয় দলে থাকতে পারেন ৩৫ বছর বয়সি এই সুপার স্টার।

স্যান্টোস বলেন, ‘আজ সে সতীর্থদের সঙ্গে স্বাভাবিক অনুশীলনই করেছে। তাই পরবর্তী তিন ম্যাচে তাকে দলে রাখার সিদ্ধান্তও নেয়া যেতে পারে। তার মধ্যে কোন সমস্যা ছিলনা। যতটুকু জানি রোববারের পর তার মধ্যে কোন সমস্যা দেখা যায়নি। স্বাভাবিক অনুশীলনেও তার কোন সমস্যা ছিল না।’

করোনা ভাইরাস থেকে মুক্ত হবার পর রিয়াল মাদ্রিদের সাবেক এই স্ট্রাইকার তিনটি ম্যাচে অংশ নিয়েছেন। এই মুহূর্তে নেশন্স লীগের গ্রুপ পর্বে ক্রোয়েশিয়াকে গোল ব্যবধানে পেছনে রেখে শীর্ষস্থানে রয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল।