ফের দুই দিনের রিমান্ডে তিন জেএমবি সদস্য

10

ছবি-জেএমবি ফের দুই দিনের রিমান্ডে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার দায়ের হওয়া সন্ত্রাস দমন আইনের মামলায় আটক  জামেয়াতুল মোজাহেদিন বাংলাদেশ জেএমবি’র  তিন সদস্য ফের দুই দিনের রিমান্ডে নিয়েছেন হাটহাজারী থানা পুলিশ।

বৃহস্পতিবার(৫ মে) দুপুরে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হোসেন রেজা তাদের  দুই  দিনের রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডে নেওয়া তিন সদস্য হলো নাঈমুল রহমান,ফসাল মাহমুদ, শওকত রাসেল।

চট্টগ্রাম জেলা আদালতের পুলিশ পরিদর্শক মশিউর রহরমান সিটিজি নিউজকে জানান,হাটহাজারী থানায় ২০১৫ সালের ৩১ ডিসেম্বর দায়ের হওয়া সন্ত্রাস দমন আইনে  মামলায় আটক তিন জেএমবি সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চেয়েছিল হাটহাজারী থানা পুলিশ, আদালত শুনানী শেষে ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত বছরের ২৬ ডিসেম্বর রাতে নগরীর বিভিন্ন এলাকা থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী নাইমুর রহমান, ফয়সাল মাহমুদ ও  মো. শওকত রাসেলকে আটক করে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

ওই রাতেই তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে হাটহাজারী আমানবাজারে জেএমবির সামরিক কমাণ্ডারের আস্তানায় অভিযান চালিয়ে  গুলি, অস্ত্র, আইনশৃঙ্খলা বাহিনীর পোশাকসহ বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়।

২৭ ডিসেম্বর রাতে সন্ত্রাসবিরোধী এবং অস্ত্র ও বিস্ফোরক আইনের পৃথক ধারায় হাটহাজারী থানায় পৃথকভাবে দুটি মামলা দায়ের করেন নগর গোয়েন্দা পুলিশ।

এইসব মামলায় এই তিন জেএমবি সদস্যকে এর আগেও রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করাে হয়েছে।