Home / খবর / বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : জি এম কাদের

বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : জি এম কাদের

85জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ হিসেবে কাজ করছে। আজ দুপুরে নীলফামারী জেলার দ্বিবার্ষিক কাউন্সিলের আগে সাবেক এমপি লায়ন জাফর ইকবাল সিদ্দিকীর জাফরাবাদ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, সব সরকারেই জাতীয় পার্টিকে নিয়ন্ত্রণের চেষ্টা করেছে। কিন্তু জনগণের ভালোবাসায় তাদের সে চেষ্টা সফল হয়নি। আগামী ইউপি নির্বাচন যাতে সুষ্ঠ হয় সে জন্য তিনি সরকারের সহযোগিতা কামনা করেছেন।

তিনি আরো বলেন, জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে থাকতে চায়। সেটি বাস্তবায়নের জন্য কিছুটা সময় নেওয়া হচ্ছে। জি এম কাদের বলেন, কার্যকর বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি আগামী দিনে ভূমিকা রাখবে। কাউন্সিলে দুইটি মঞ্চের বিষয়ে তিনি বলেন, মঞ্চ ৫-৭টি হতে পারে। দল যদি সাংগঠনিক ভাবে মজবুত হয় তবে এ্টা হতেই পারে। নীলফামারী শিল্পকলা মিলনায়তনে জেলা আহ্বায়ক হুইপ শওকত চৌধুরীর সভাপতিত্বে জাতীয় পার্টির দ্বিবার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখবেন সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: