Home / খেলা / বাংলাদেশের আরেক ক্রিকেটার করোনায় আক্রান্ত

বাংলাদেশের আরেক ক্রিকেটার করোনায় আক্রান্ত

গোটা বিশ্ব করোনার প্রকোপে বিধ্বস্ত । প্রতিদিনই বেড়ে চলছে মিছিল। কোভিড-১৯ এর বিস্তার একেবারেই থামানো যাচ্ছে না। বাংলাদেশের সাবেক ক্রিকেটার ও কোচ আশিকুর রহমান মজুমদারের পর এবার করোনা আক্রান্ত হয়েছেন আরেক সাবেক ক্রিকেটার সজীব দাস।

যতদিন গড়াচ্ছে ততই বাড়ছে নোভেল করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। কোভিড-১৯ এর সংক্রমণে প্রতিদিনই পূর্বের রেকর্ডকে ছাড়িয়ে যাচ্ছে বাংলাদেশে।

কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সাবেক পেস বোলার আশিকুর। এবার কোভিড-১৯ ধরা পড়েছে সাবেক ক্রিকেটার সজীবের। জাতীয় দলে সুযোগ না পেলেও বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ ছিলেন সজীব। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ওয়ারি ও ভিক্টোরিয়া ক্রিকেট ক্লাবের অধিনায়কত্বও করেছেন তিনি।

সজীবের সাথে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন তার মা। সপ্তাহখানেক আগে সপরিবারে মাদারিপুর থেকে শ্বশুরবাড়ি ফরিদপুরের সদরপুরে গিয়েছিলেন সজীব। সেখানেই তার করোনা ধরা পড়ে।

স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে মায়ের সঙ্গে তিনি শ্বশুর বাড়িতেই আইসোলেশনে আছেন। আপাতত সেখানেই চলছে চিকিৎসা চলছে ২০০৭ সালে ক্রিকেটের পাট চুকিয়ে দেওয়া এই ক্রিকেটারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: