Home / খবর / বিএনপি বিভেদের রাজনীতি করছে সংকটকে পুঁজি করে : কাদের

বিএনপি বিভেদের রাজনীতি করছে সংকটকে পুঁজি করে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের এমন সংকটময় পরিস্থিতিতেও বিএনপি জনগণের পাশে নেই বলে মন্তব্য করেছেন । করোনার এই সংকটকে পুঁজি করে বিএনপি বিভেদের রাজনীতি করছে বলে মন্তব্য করেন তিনি।

বুধবার দুপুরে সংসদ ভবনের সরকারি বাসভবনে সাংবাদিকদের সামনে এই মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রাণঘাতী মহামারী করোনাভাইরাস মোকাবেলায় সারাবিশ্ব আজ উদ্বিগ্ন এবং এক নজিরবিহীন পরিস্থিতির সম্মুখে। আজকের এই সংকটময় মুহূর্তে জনগণের পাশে দাঁড়িয়ে সরকার এবং আওয়ামী লীগ নেতাকর্মীরা যেখানে নিরলস কাজ করে যাচ্ছে, সেখানে বিএনপি নেতা নেতাকর্মীরা জনগণের পাশে না দাঁড়িয়ে এই পরিস্থিতি থেকে রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত রয়েছে।

‘বিশ্ব নেতারা যেখানে করোনা পরিস্থিতি নিয়ে একে অপরের রাজনৈতিক হাতিয়ার হিসেবে নেওয়া থেকে বিরত রয়েছে, একে অপরের বিরুদ্ধে ব্যবহার না করার সম্মিলিত সিদ্ধান্ত নিয়েছে। সেখানে আমাদের দেশের একটি রাজনৈতিক দল সংকটকে পুঁজি করে বিভেদের রাজনীতি করছে।’-যোগ করেন কাদের।

এ সময় পদ্মা সেতুর কাজের অগ্রগতি নিয়েও কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বলেন, ‘পদ্মাসেতুর বিদ্যমান কাজের অগ্রগতি উন্নতির দিকে অর্জিত হয়েছে। ইতিমধ্যে ২৭টি স্প্যান বসানো হয়েছে। ৬.১৫ কিলোমিটার দীর্ঘ সেতুর ইতিমধ্যে ৪ কিলোমিটার এর চেয়েও বেশি দৃশ্যমান হয়েছে। প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭৮.৫০ শতাংশ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this:
Skip to toolbar