Home / ঢাকা / বিএসএমএমইউতে ২৯৫ করোনা পরীক্ষা ছুটির দিনেও

বিএসএমএমইউতে ২৯৫ করোনা পরীক্ষা ছুটির দিনেও

৩২৩ রোগীকে সেবা দিয়েছে বুদ্ধ পূর্ণিমার ছুটির দিনেও বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ফিভার ক্লিনিকে । এছাড়াও করোনা ল্যাবে ২৯৫ জনের নমুনা সংগ্রহ করেছে।

বিএসএমএমইউ কর্তৃপক্ষ জানায়, বুধবার বিএসএমএমইউর ফিভার ক্লিনিকে জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত ৩২৩ জন রোগী গ্রহণ করেছেন। এরমধ্যে ২৯৫ জন রোগীর করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে একই ভবনের দ্বিতীয় তলায় স্থাপিত করোনা ভাইরাস ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।

আজ পর্যন্ত ছয় হাজার ৩৯৬ জন রোগীর নমুনা সংগ্রহ করা হলো। নমুনা পরীক্ষার ফলাফল আইইডিসিআরকে জানিয়ে দেয়া হচ্ছে। অন্যদিকে ফিভার ক্লিনিকে আজ বুধবার ছয় হাজার ৯৮৭ জন রোগী সেবা নিয়েছেন। ফিভার ক্লিনিকে সেবা প্রদান ও করোনা শনাক্তকরণ টেস্ট ছাড়াও সাপ্তাহিক ও সরকার ঘোষিত ছুটির দিন ব্যতীত বিএসএমএমইউর বহির্বিভাগে বিভিন্ন বিভাগের উদ্যোগে চিকিৎসাসেবা ও রোগ নির্ণয়ের পরীক্ষা-নিরীক্ষা সেবা, বছরের সকল দিন নিরবিচ্ছিন্নভাবে জরুরি বিভাগসমূহে চিকিৎসাসেবা, হেল্প লাইনে চিকিৎসা সেবা দানের পাশাপাশি বিশেষজ্ঞদের দ্বারা পরিচালিত ‘বিশেষজ্ঞ হেলথ লাইন’ সেবাও দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: