Home / খবর / বিকেল ৫টার পর সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না কমিশনার ডিএমপি

বিকেল ৫টার পর সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না কমিশনার ডিএমপি

dmp c ডিএমপি কমিশনার মো: আছাদুজ্জামান মিয়া জানিয়েছেন  ১লা বৈশাখের দিন বিকেল ৫ টার পর কোনো সাংস্কৃতিক অনুষ্ঠান বা কনসার্ট করা যাবে না ।

সোমবার বেলা সোয়া ১১টায় ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএমপি কমিশনার একথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, খোলা জায়গায় বিকাল পাঁচটার পর কোনো ধরনের কনসার্ট করা যাবে না।

তিনি বলেন, পহেলা বৈশাখে সোহরাওয়ার্দী উদ্যান, রমনা পার্ক ও টিএসসি চত্বরকে টার্গেট করে ৯টি ওয়াচ টাওয়ার বসানো হবে।এর মাধ্যমে নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা করবো। আছাদুজ্জামান মিয়া হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, নাশকতাকারী যেই হোক এবং অপরাধীরা কোনোভাবেই পার পাবে না।১৩ এপ্রিল ভোর ৬টা থেকে ১৪ এপ্রিল রাত ৯ টা পর্যন্ত স্টিকার বিহীন কোনো গাড়ি ঢাবি ক্যাম্পাসে ঢোকতে পারবে না।

ডিএমপি কমিশনার বলেন, জনস্বার্থে পুলিশ যদি কাউকে চেক করে তাহলে সহযোগিতা করার জন্য আমরা নগরবাসীর প্রতি আহবান জানাচ্ছি। সোহরাওয়ার্দী উদ্যান, রমনা পার্ক ও টিএসসি গোটা এলাকা আমরা মাইকিংয়ে আওতায় নিয়ে আসবো। কেউ হারিয়ে গেলে বা নাগরিক যদি কোনো সমস্যায় পড়েন তাহলে পুলিশের সাহায্য নেয়া যাবে। নিরাপত্তার স্বার্থে বিকাল চারটার পর কেউ পার্কে ঢোকতে পারবেন না। এ ব্যাপারে পুলিশকে সহায়তা করার জন্য তিনি জনগণের প্রতি আহবান জানিয়েছেন। – See more at: http://www.sheershanewsbd.com/2016/04/11/123506#sthash.ytZfbYTr.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: