Home / খবর / বিমানের টিকিট ১৯৪৯ টাকায় অভ্যন্তরীণ রুটে !

বিমানের টিকিট ১৯৪৯ টাকায় অভ্যন্তরীণ রুটে !

‘২৪ টিকিট ডটকম’ ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে বাসের ভাড়ায় বিমানের টিকিট দিচ্ছে। এছাড়া সিটি ব্যাংক ও ঢাকা ব্যাংকের কার্ড হোল্ডাররা টিকিটের ওপর আরও ১৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, ৯ জুন থেকে মাত্র ১৯৪৯ টাকায় প্রাথমিকভাবে এই তিন রুটে এয়ার টিকিট পাওয়া যাবে। শিগগির নতুন রুটে ফ্লাইট চালু হলে সেখানেও এই মূল্যে টিকিট দেয়ার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

ছাড়কৃত মূল্যের এই টিকিট ২৪ টিকিট ডটকমের ওয়েবসাইট (https://24tkt.com), প্রধান কার্যালয় মহাখালী ডিওএইচএস, যমুনা ফিউচার পার্ক ব্রাঞ্চ, সিলেট ও চট্টগ্রাম ব্রাঞ্চ থেকে ক্রয় করা যাবে।

এ ব্যাপারে ‘২৪ টিকিট ডটকমে’র ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেন, লকডাউন পরবর্তী নিরাপত্তার স্বার্থে বাসে একটি আসন খালি রেখে টিকিট বিক্রি করা হচ্ছে। ফলে বাসে টিকিটের মূল্য বেড়েছে। তবে সময় বাঁচাতে ও খরচ কমাতে আমরা মাত্র ১৯৪৯ টাকায় চলমান যে কোনো ডোমেস্টিক রুটে এয়ার টিকিট দিচ্ছি।

তিনি বলেন, এই অফারের ফলে মানুষ আবারও আকাশপথে ভ্রমণে আগ্রহী হবে। তিনি বলেন, পাবলিক বাসের চেয়ে এয়ারলাইন্সে স্বাস্থ্য ঝুঁকি কম। কারণ এয়ারলাইন্সগুলো সিভিল অথরিটি প্রদত্ত সকল নিয়ম মেনে ফ্লাইট পরিচালনা করছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, ২৪ টিকিট ডটকম করোনা মহামারীর সময় দেশে বা বিদেশে চার্টার্ড বিমানের বুকিং নিচ্ছে। কেউ এককভাবে পুরো বিমান ভাড়া করতে আগ্রহী হলে প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: